• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভারত থেকে চিনা সেনাকে হটানো হবে কবে? তারিখ জানাতে চেয়ে মোদীর কাছে আবেদন রাহুলের

জাতির উদ্দেশে বার্তা দেওয়ার আগেই বিরোধী প্রশ্নের মুখে প্রধানমন্ত্রী। লাদাখ সীমান্ত নিয়ে চিন-ভারত দ্বন্দ্ব প্রসঙ্গ টেনে নরেন্দ্র মোদীকে আক্রমণ করেন রাহুল গান্ধী। কবে ভারতের ভূখণ্ড থেকে চিনা সেনাকে হটাতে পারবেন, প্রশ্ন তোলেন রাহুল। সেই নির্দিষ্ট তারিখ আজ বার্তায় জানানোর আর্জি জানান।

রাহুল গান্ধীর টুইট

রাহুল গান্ধীর টুইট

রাহুল গান্ধী টুইটে লেখেন, 'মাননীয় প্রধানমন্ত্রী,কত তারিখের মধ্যে ভারতের ভূখণ্ড থেকে চিনা সেনাকে হটাতে পারবেন। আপনার সন্ধ্যা ৬টার বার্তায় দয়া করে জানাবেন।' অবশ্য এই প্রথমবার নয়। এর আগেও চিনের প্রসঙ্গ টেনে একাধিকবার কেন্দ্রীয় সরকারকে আক্রমণ করেছেন রাহুল। অভিযোগ করেছেন, চিনের সেনা ভারতীয় ভূখণ্ডে জোর করে প্রবেশ করেছে। কেন্দ্র সেই বিষয়ে স্বচ্ছ তথ্য দিচ্ছে না। কেন্দ্রের কাছে স্বচ্ছ তথ্য দেওয়ার আর্জি জানান তিনি।

সন্ধ্যা ৬টায় জাতির উদ্দেশে ভাষণ দেন প্রধানমন্ত্রী

সন্ধ্যা ৬টায় জাতির উদ্দেশে ভাষণ দেন প্রধানমন্ত্রী

এদিকে আজ সন্ধ্যা ৬টায় জাতির উদ্দেশে ভাষণ দেন প্রধানমন্ত্রী। নরেন্দ্র মোদী টুইট করে এই ঘোষণা করেন। লকডাউন জারির পর থেকে এই নিয়ে সপ্তমবার জাতির উদ্দেশে বার্তা দেবেন। উৎসবের মরশুমে কোনও বিধি-নিষেধ সম্পর্কিত বার্তা দিতে পারেন তিনি। কোনও বিধি-নিষেধ সম্পর্কিত বার্তা দিতে পারেন তিনি।

দেশের উদ্দেশে সপ্তম ভাষণ

দেশের উদ্দেশে সপ্তম ভাষণ

করোনা সংক্রমণ প্রতিরোধের জন্য মার্চ মাসে লকডাউন জারি করা হয়। সেই থেকে এই নিয়ে সাতবার দেশের উদ্দেশে বার্তা দেবেন তিনি। তবে অর্থনীতি পুনরায় চাঙ্গা করার জন্য জুন থেকে আনলক পর্ব শুরু হয়। এখন উৎসবের সময় বিধি-নিষেধ না মানলে সংক্রমণ আরও ছড়িয়ে পড়তে পারে বলে চিন্তা প্রকাশ করেছেন বিশেষজ্ঞরা।

কেন্দ্রের বক্তব্য

কেন্দ্রের বক্তব্য

সম্প্রতি কেন্দ্রের তরফেও জানানো হয়, দেশে করোনা মুক্তের সংখ্যা অনেক বেশি। বিশ্বের অন্যান্য দেশের প্রেক্ষিতে সর্বাধিক। কারণ, সময়মতো লকডাউন জারি হয়েছিল। এমনকী, দেশ সর্বোচ্চ সংক্রমণের শিখর পেরিয়ে এসেছে। আগামী বছর ফেব্রুয়ারিতে সংক্রমণ থাকবে না বলেও আশ্বাস দেওয়া হয়।

উত্তর ২৪ পরগনা : পুজো নিয়ে হাইকোর্টের বিরুদ্ধে কথা বলা উচিত নয় : মুকুল রায়

English summary
Rahul Gandhi asked PM Modi to let Indians know about date when Chinese will be ousted of India
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X