• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ইস্তফার পরদিনই আদালতে রাহুল গান্ধী! RSS সংক্রান্ত মামলায় পেলেন ১৫০০০ টাকার বন্ডে মুক্তি

  • |

২৪ ঘণ্টাও পার হয়নি কংগ্রেসের শীর্ষপদ থেকে রাহুল গান্ধীর ইস্তফার । আর তার মধ্যেই আরএসএস এর দায়ের করা এক মামলায় মুম্বই আদালতে পৌঁছলেন রাহুল গান্ধী। সাংবাদিক গৌরী লঙ্কেশ হত্যাকাণ্ড ঘিরে রাহুল গান্ধীর এক মন্তব্যের জেরে , তাঁর বিরুদ্ধে দায়ের হয়েছে মামলা। আরএসএস কে অপমানসূচক মন্তব্যের জেরে এই মামলায় ব্যক্তিগত ১৫০০ টাকার বন্ডে জামিনে মুক্তি পেলেন রাহুসয

ইস্তফার পরদিনই আদালতে রাহুল গান্ধী! গৌরী লঙ্কেশ হত্যা সংক্রান্ত এক মামলায় হাজিরা

শুধু রাহুল গান্ধী নন, তাঁর সঙ্গে ডেকে পাঠানো হয়েছে সিপিএম-এর নেতা সীতারাম ইয়েচুরিকে। অভিযোগ, গৌরী লঙ্কেশের হত্যাকাণ্ড ঘিরে বিজেপি-আরএসএস এর আদর্শবাদ নিয়ে এক বিরূপ মন্তব্য করেছেন রাহুল গান্ধী । এরপরই আরএসএস- এর তরফে রাহুলের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।একই অভিযোগ রয়েছে সিপিএম নেতা সীতারাম ইয়েচুরির বিরুদ্ধে। আর সেই মামলার জেরে , মুম্বইয়ের মাজগাঁওতে মেট্রোপলিটন মেজিস্ট্রেটের আদালাতে ডেকে পাঠানো হয় রাহুল গান্ধীকে।

২০১৭ সালে রাহুলের বিরুদ্ধে দায়ের করা এক মামলায় এদিন আদালত সমন পাঠায় রাহুলকে। প্রসঙ্গত, ২০১৭ সালে বেঙ্গালুরুতে নিজের বাড়ির সামনে খুন হন গৌরী লঙ্কেশ। তাঁর হত্যা ঘিরে উঠে আসে দক্ষিণপন্থী সংগঠনের নাম। আর সেই সময়েই গেরুয়া শিবিরকে নিশানা করে রাহুল গান্ধী বিরুপ মন্তব্য করেন বলে অভিযোগ ছিল।

English summary
Rahul Gandhi appears in Mumbai court on to a defamation case related to gauri Lankesh Murder .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X