• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মোদীকে ‘মিথ্যার আবর্জনা’ দূর করার বার্তা, স্বচ্ছ ভারত গড়ার পরামর্শ দিলেন রাহুল

কংগ্রেস নেতা রাহুল গান্ধী ফের একহাত নিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে। রাহুল এর আগে চিনের সীমালঙ্ঘনে প্রধানমন্ত্রীর নীরবতা নিয়ে প্রশ্ন তোলেন। এবার কেন্দ্রের 'স্বচ্ছ ভারত মিশন' নিয়ে বিঁধলেন। তিনি বলেন আগে দেশ থেকেও 'মিথ্যার আবর্জনা' পরিষ্কার করার দরকার রয়েছে। তবেই ভারত স্বচ্ছ হবে।

মিথ্যার আবর্জনা দূর করার বার্তা রাহুলের

মিথ্যার আবর্জনা দূর করার বার্তা রাহুলের

প্রধানমন্ত্রীর কার্যালয়ের একটি টুইটের প্রতিক্রিয়ায় রাহুল গান্ধী বলেন, প্রধানমন্ত্রী মোদী লোককে ‘ভারত থেকে আবর্জনা দূর করার' বার্তা দিয়েছিলেন। সেইজন্য স্বচ্ছ ভারত অভিযানে অংশ নিতে বলেছেন তিনি। কেন নয়, অবশ্যই ভারতবাসী স্বচ্ছ ভারত অভিযানে অংশ নেবে, কিন্তু আমাদের আরও এক ধাপ এগিয়ে যেতে হবে এবং বাড়তি আবর্জনা পরিষ্কার করতে হবে। সেই আবর্জনা হল মিথ্যার আবর্জনা।

চিনা আগ্রাসন নিয়ে সত্যাগ্রহ শুরু করুন মোদী

চিনা আগ্রাসন নিয়ে সত্যাগ্রহ শুরু করুন মোদী

রাহুল বলেন, প্রধানমন্ত্রী কি দেশকে চিনা আগ্রাসন নিয়ে সত্য কথা বলে সত্যাগ্রহ শুরু করবেন? কংগ্রেস সাংসদ রাহুল গান্ধী হিন্দিতে টুইট করে এই বার্তা দিয়েছেন। আগের দিনই রাহুল গান্ধী চিনের আগ্রাসন প্রসঙ্গে প্রতিরক্ষা মন্ত্রকের প্রতিবেদন অপসারণের বিষয়টি নিয়ে কেন্দ্রীয় সরকারকে প্রশ্ন করেছিলেন। তিনি বলেন, প্রতিবেদনটি অপসারণ কোনও কাকতালীয় ঘটনা নয় বরং সরকারের গণতন্ত্রবিরোধী পদক্ষেপ ছিল।

অন্যায়ের বিরুদ্ধে লড়াই করুন, বার্তা রাহুলের

অন্যায়ের বিরুদ্ধে লড়াই করুন, বার্তা রাহুলের

রাহুল গান্ধী ভারত ছাড়ো আন্দোলনের ৭৮তম বার্ষিকীতে রাহুল গান্ধী বলেছেন অন্যায়ের বিরুদ্ধে লড়াই করুন। ভয় পাবেন না। কংগ্রেস নেতা রাহুল গান্ধী আশা কর্মীদের ধর্মঘটের জন্য মোদী সরকারকে নিন্দা করেছেন। প্রাক্তন কংগ্রেস সভাপতি আবার করোনা নিয়েও হুঁশিয়ারি দিয়েছেন। তিনি বলেন, আগস্টের দ্বিতীয় সপ্তাহের মধ্যে ভারতে করোনা ভাইরাসের সংক্রমণ ২ কোটি ছাড়িয়ে যাবে। মোদী সরকারের কোনও ভ্রুক্ষেপই নেই।

দেশ সংবেদনশীল হলেই ফাইল অদৃশ্য হয়ে যায়

দেশ সংবেদনশীল হলেই ফাইল অদৃশ্য হয়ে যায়

রাহুল বলেন, যখনই দেশ কোনও ব্যাপারে সংবেদনশীল হয়ে ওঠে, তখনই ফাইলগুলি অদৃশ্য হয়ে যায়- সে মালিয়া হোক বা রাফালে, মোদী হোক বা চোকসি। রাহুল গান্ধী ওই টুইট বার্তায় লিখেছেন, রাফালে জেট থেকে শুরু করে কংগ্রেসের বিরুদ্ধে করা অভিযোগ, বিজয় মালিয়া, নীরব মোদী এবং মেহুল চোকসির ঘটনা সব কিছু নিয়েই মিথ্যা তথ্য পরিবেশন করছে মোদী সরকার।

অগাস্ট মাসে কোন কোন দিন লকডাউন? ক্যালেন্ডার বার করল কলকাতা পুলিশ

২০২১-এর লক্ষে 'অবিসংবাদী' নেতা দিলীপ ঘোষই! বার্তা দিল্লির নেতাদের

English summary
Rahul Gandhi advises Narendra Modi to get rid of 'false garbage'
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X