• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মোদীর সর্বশক্তিমান ইমেজই দেশের সর্বনাশ ডেকে আনছে, ফের নমোকে আক্রমণ রাহুলের

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সর্বশক্তিমান ইমেজই দেশের সর্বানাশ ডেকে আনছে। সোমবার েফর আক্রমণ শানালেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। ভারত-চিন বিবাদে মূলে রয়েছে মোদীর এই আত্মঅহঙ্কারি আচরণ বলে ভিডিও বার্তায় আক্রমণ করেছেন রাহুল।

 মোদীকে আক্রমণ রাহুলের

মোদীকে আক্রমণ রাহুলের

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে ফের আক্রমণ শানালেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। ভিডিও বার্তায় তিনি মোদীকে আক্রমণ করে বলেছেন, মোদীর মিথ্যে সর্বশক্তিমান ইমেজই দেশেকে আরও দুর্বল করে তুলছে। প্রধানমন্ত্রীর অহংঙ্কারের কারণেই চিনের সঙ্গে ভারতের সম্পর্কের অবনতি হয়েছে বলেও অভিযোগ করেছেন রাহুল।

 চিনের সঙ্গে বিবাদ মোদীর জন্যই

চিনের সঙ্গে বিবাদ মোদীর জন্যই

চিনের সঙ্গে ভারতের সম্পর্কের অবনতি হয়েছে প্রধানমন্ত্রী মোদীর জন্য। লাদাখে যা ঘটেছে তাকে সীমান্ত সমস্যা বললে ভুল হবে। চিন স্ট্র্যাটেজি ছাড়া কোনও পদক্ষেপ করে না। এলএসির একাধিক এলাকায় চিনা বাহিনী আস্ফালন শুরু করেছে। কেন হঠাৎ করে বেজিংয়ের এই পদক্ষেপ সেটা ভেবে দেখা উচিত।

পাকিস্তানের সঙ্গে চিনের সুসম্পর্ক

পাকিস্তানের সঙ্গে চিনের সুসম্পর্ক

কেন হঠাৎ করে পাকিস্তানের সঙ্গে চিন সুসম্পর্ক তৈরি করল সেটাও ভেবে দেখতে হবে। পাকিস্তানের সঙ্গে হাত মিলিয়ে কাশ্মীরে কী পদক্ষেপ করতে চাইছে চিন সেটা তলিয়ে ভেবে দেখা সরকার। কাজেই লাদাখে যেটা ঘটেছে সেটাকে সাধারণ একটা সীমান্ত সমস্যা বললে ভুল হবে। ভিডিও বার্তায় এমনই দাবি করেছে ভারত।

 ৫৬ ইঞ্চির ছাতি দেশকে সুরক্ষা দিক

৫৬ ইঞ্চির ছাতি দেশকে সুরক্ষা দিক

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ৫৬ ইঞ্চির ছাতি নিয়ে বিজেপি আস্ফালন করে থাকে। দেশ যখন সংকটে তখন এই ৫৬ ইঞ্চির ছাতি কী করছে এই নিয়ে প্রশ্ন তুলেছেন রাহুল গান্ধী। ৫৬ ইঞ্চির ছাতি এখন রক্ষা করে দেখান। মোদীর এই ভুয়ো শক্তিশালী ভাবমূর্তির কারণেই ভারতে আস্ফালন শুরু করেছে চিন।

রাজস্থানে হর্স ট্রেডিংয়ের অভিযোগ, কেন্দ্রীয়মন্ত্রী গজেন্দ্রকে তলব করে পাল্টা চাল গেহলটের!

English summary
Rahul Gandhi accused PM Modi's Strongman image is biggest trouble for India
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X