• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মাস্ক, ভেন্টিলেটর রপ্তানি বন্ধে দেরি, মোদীকে দুষলেন রাহুল গান্ধী

করোনা ভাইরাসের সংক্রমণ বেড়েই চলেছে দেশে। এই মারণ ভাইরাসকে নিয়ন্ত্রণে আনার মরিয়া চেষ্টা চলছে। সেই সময় মোদী সরকারের বিরুদ্ধে আক্রমণ শানালেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। তিনি অভিযোগ করেছেন, করোনায় সংকটে দেশ জেনেও মাস্ক এবং ভেন্টিলেটর বিদেশে রপ্তানি বন্ধে দেরী করে সিদ্ধান্ত নিয়েছে কেন্দ্রীয় সরকার।

মোদীকে আক্রমণ রাহুলের

মোদীকে আক্রমণ রাহুলের

করোনা ভাইরাসের সংক্রমণ হচ্ছে জেনেও দেরিতে মাস্ক এবং ভেন্টিলেশন রপ্তানি বন্ধের নির্দেশ জারি করেছে মোদী সরকার। এমনই অভিযোগ করে টুইট করেছেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। গত ১৯ মার্চ থেকে মাস্ক রপ্তানি বন্ধের নির্দেশিকা জারি করে সরকার। তার আগে দেশে অনেকটাই ছড়িয়ে গিয়েছে করোনা ভাইরাস। ওই দিনই সবরকম ভেন্টিলেটর এবং সার্জিকাল এবং ডিসপোজেবল মাস্ক রপ্তানি বন্ধেরও নির্দেশিকা জারি করে সরকার।

বাড়ছে মাস্ক সংকট

বাড়ছে মাস্ক সংকট

এদিকে ক্রমান্বয়ে বেড়েই চলেেছ করোনা ভাইরাসের সংক্রমণ। প্রায় সাড়ে আটশো সংক্রামিত গোটা দেশে। মাস্ক সংকট তৈরি হয়েছে দেশের বিভিন্ন প্রান্তে। এই সুযোগে শুরু হয়েছে কালোবাজারিও। তারপরেও ১৮ মার্চ পর্যন্ত বিদেশে মাস্ক এবং ভেন্টিলেটর রপ্তানি জারি রেখেছিল সরকার। এমনই অভিযোগ করেছেন রাহুল।

নবান্নে সর্বদল বৈঠকে রাজনীতি দূরে রেখে একসাথে কাজ করার বার্তা মান্নান, সুজন, জয়প্রকাশের
তালি বাজাবে সংকট মিটবে না

তালি বাজাবে সংকট মিটবে না

এর আগে জনকা কার্ফুর দিন মোদীর তালি বাজানোর অনুরোধ নিয়েও কটাক্ষ করেন রাহুল গান্ধী। তিনি বলেছিলেন, তালি বাজিয়ে দেশ সংকটমুক্ত হবে না। চরম আর্থিক সংকটের মধ্য দিয়ে যাচ্ছে দেশ। বিশেষ করে ক্ষতিগ্রস্ত গরিব মানুষ। তাঁদের জন্য কোনও কথাই ভাবছে না মোদী সরকার।

English summary
Rahul Gandhi accused modi over delaying Mask, ventilator export banning
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X