• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভোট নয়, ছুটির আমেজে রয়েছেন রাহুল, কংগ্রেসের উপর স্নায়ুর চাপ বাড়িয়ে তীব্র আক্রমণ বিজেপির

  • |

সদ্য সমাপ্ত বিহার বিধানসভা নির্বাচনেও ভরাডুবি হয়েছে কংগ্রেসের।মধ্যপ্রদেশেও ব্যাকফুটে শতাব্দী প্রাচীন এই দল। এদিকে একাধিক রাজ্যেই আবার নিজেদের নাক কেটে জোটসঙ্গী দলের যাত্রা ভঙ্গ করেছে রাহুলের দল। এমতাবস্থায় দেশজুড়ে কংগ্রেসের খারাপ ফলের ধারাবাহিকতা নিয়ে খোঁচা দিতে দেখা গেল বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্যকে।

বাংলায় ভোটের আগে সাংগঠনিক শক্তি বৃদ্ধিতে জোর গেরুয়া শিবিরের

বাংলায় ভোটের আগে সাংগঠনিক শক্তি বৃদ্ধিতে জোর গেরুয়া শিবিরের

এদিকে বিহার হোক বা মধ্যপ্রদেশ, ঝাড়খন্ড হোক বা পশ্চিমবঙ্গ। জয় নিশ্চিত করতে সর্বত্রই ছুটে বেরিয়েছেন বা বলা ভালো বেরাচ্ছেন গেরুয়া শিবিরের একের পর এক দিকপাল নেতারা। ইতিমধ্যেই আসন্ন বিধানসভা ভোটের আগে তুমল ব্যস্ত কর্মসূচীর মধ্যে থেকেও একটা বড় সময় বাংলায় কাটাতে চলেছেন স্বারষ্ট্র মন্ত্রী তথা বিজেপি শিবিরের প্রধান সেনানি অমিত শাহ। আর এই ক্ষেত্রেই পিছিয় পড়ছে কংগ্রেস।

লক্ষ্যহীন ভাবে ছোটার কারণেই ধাক্কা খাচ্ছে কংগ্রেস

লক্ষ্যহীন ভাবে ছোটার কারণেই ধাক্কা খাচ্ছে কংগ্রেস

গান্ধী পরিবারকে তীব্র আক্রমণ করে অমিত মালব্যে বলেন, "নির্দিষ্ট কোনও লক্ষ্য না থাকার কারণেই বারবার ধাক্কা খাচ্ছে কংগ্রেস। হালচাল দেখে মনে হয় সোনিয়া এবং রাহুল গান্ধী যেন গোয়ায় ছুটি কাটাতে এসেছেন।" এদিকে কংগ্রেসের সমালোচনার পাশাপাশি বিজেপির দলীয় নেতৃত্বের কর্মকাণ্ড নিয়েও সন্তোষ প্রকাশ করতে দেখা যায় অমিত মালব্য।

 ১০০ দিনের সফরে অমিত শাহ

১০০ দিনের সফরে অমিত শাহ

কংগ্রেসকে খোঁচা দিয়ে অমিত মালব্য আরও বলেন, " অহেতুক তুলনা টানলেই হলো না। আর বিজেপির জয়ের ধারা দেখে হতবাক হওয়ারও কিছু নেই। বাংলা থেকে ফিরেই তামিলনাড়ু পাড়ি দিয়েছেন অমিত শাহ। আর তা শুধু ভোটের কথা মাথায় রেখেই। খুব তাড়াতাড়িই তিনি একাধিক রাজ্যে ভোটের কথা মাথায় রেখে ১০০ দিনের সফরেও বের হবেন। সাংগঠনিক ক্ষমতা বৃদ্ধির উদ্দেশ্যেই ঝাপাচ্ছে গোটা দল।"

কংগ্রেসের উপর স্নায়ুর চাপ বাড়াতে পাল্টা কৌশল

কংগ্রেসের উপর স্নায়ুর চাপ বাড়াতে পাল্টা কৌশল

এদিকে বিহারের দ্বিতীয় দফার ভোটের আগে আচমকাই ছুটি কাটাতে বিহারে হাজির হয়েছিলেন রাহুল গান্ধী। এদিকে সেই সময় নীতীশের হাত শক্ত করতে বিহারের এ প্রান্ত থেকে ও প্রান্ত ছুটে বেড়াচ্ছেন খোদ নরেন্দ্র মোদী। এদিকে ভোটের ফল বেরোতেই দেখা যায় তিরে এসেও তরী ডুবেছে বিরোধী মহাজোটের। ৭৫টি আসন নিয়ো বিহারে আরজেডি বিহারের বৃহত্তম দলের তকমা পেলেও কংগ্রেসের খারাপ ফলের কারণেই শেষ পর্যন্ত জয় অধরা থেকে যায়। এমতবস্থায় বাংলা সহ একাধিক রাজ্য ভোটের কথা মাথায় রেকে কংগ্রেসের উপর স্নায়র চাপ বাড়াতে পাল্টা আক্রমণের রাস্তায় হাঁটালেন অমিত মালব্য, এমনটাই ধারণা রাজনৈতিক বিশ্লেষকদের।

কলকাতা : সিনেমা হলে দশর্কের অভাব, হল বন্ধ করতে চলছে প্রিয়া সিনেমা কর্তৃপক্ষ

কুণাল ঘোষের 'সারদা' আক্রমণ! মুকুল রায়ের জন্য তৃণমূলকে পথ দেখালেন দিলীপ ঘোষ

English summary
rahul and sonia gandhi is in holiday mood not in election bjp launches scathing attack on congress
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X