• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'প্রিয়াঙ্কা-রাহুল জীবন্ত পেট্রোল বম্ব', হরিয়ানার বিজেপি মন্ত্রীর টুইটে তোলপাড়

  • |

ফের একবার বিতর্কে ভারতীয় জনতা পার্টির নেতা তথা হরিয়ানার মন্ত্রী অনিল ভিজ। এবার কংগ্রেসের দিকে তোপ দাগতে গিয়ে তিনি গান্ধী পরিবারের রাজীব-পুত্র ও কন্যার দিকে তোপ দেগেছেন। প্রসঙ্গত, নাগরিকত্ব ইস্যুতে দেশ জুড়ে একাধিক বিক্ষোভের ঘটনার জন্য কংগ্রেসকেই দায়ী করছে বিজেপি। আর সেই প্রেক্ষাপটেই আসে হরিয়ানার মুখ্যমন্ত্রীর এই বক্তব্য।

হরিয়ানার মন্ত্রীর টুইট

একটি টুইটে রাহুল ও প্রিয়ঙ্কা গান্ধী সম্পর্কে মন্তব্য করতে গিয়ে হরিয়ানার মন্ত্রী একটি টুইটে লেখেন, ' সতর্ক হোন প্রিয়াঙ্কা গান্ধী ও রাহুল গান্ধীকে নিয়ে। ওঁরা জীবন্ত পেট্রোল বোমা, যেখানেই যান সেখানেই আগুন লাগিয়ে দেন, আর তার জন্য প্রচুর সম্পত্তির ক্ষতি হয়।'

মেরঠ নিয়ে বিজেপি নেতার মন্তব্য

মেরঠ নিয়ে বিজেপি নেতার মন্তব্য

উত্তরপ্রদেশের মেরঠে গতকাল সিএএ -এর প্রতিবাদে নিহতের বাড়ির উদ্দেশে রওনা হন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। সঙ্গে ছিলেন বোন তথা কংগ্রেস নেত্রী প্রিয়ঙ্কা গান্ধী। কিন্তু মেরঠে ঢোকবার আগেই উত্তরপ্রদেশে রাহুল ও প্রিয়ঙ্কাকে আটকে দেয় উত্তরপ্রদেশ পুলিশ। এরপরই আসে বিজেপি নেতার এই টুইট।

 রাহুল গান্ধীর বক্তব্য

রাহুল গান্ধীর বক্তব্য

মেরঠে যাওয়ার পথে উত্তরপ্রদেশ পুলিশের তরফে রাহুলদের পথ আটকানো নিয়ে রাহুল গান্ধী সাংবাদিকদের জানান, 'আমরা পুলিশকে জানিয়েছিলাম শুধুমাত্র আমরা ৩ জন যাব সেখানে। তা সত্ত্বেও পুলিশ আমাদের সঙ্গে সহমত হয়নি'। প্রসঙ্গত, গত কয়েকদিন ধরে নাগরিকত্ব সংশোধনী আইনের প্রতিবাদে দেশ জুড়ে একাধিক জায়গায় বিক্ষোভের ছবি দেখা যায়। বিজেপি শাসিত যোগী রাজ্য উত্তরপ্রদেশেরও একাধিক জায়গা অগ্নিগর্ভ হয়ে ওঠে।

English summary
Rahul Gandhi and Priyanka are 'live petrol bombs', says Haryana Minister Anil Vij.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X