• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আম্বালায় ভারতের মাটি ছোঁবে রাফালে জেট, জারি হল ১৪৪ ধারা, ছবি তোলায় নিষেধাজ্ঞা জারি

রাফাল আসছে ভারতে চূড়ান্ত সতর্কতা জারি হল হরিয়ানার আম্বালায়। সেখানেই বায়ুেসনা ঘাঁটিকে প্রথম ভারতের মাটি ছোঁবে ৫টি দুর্ধর্ষ রাফাল যুদ্ধ বিমান। এয়ারবেেসর ৩ কিলোমিটার পর্যন্ত চূড়ান্ত সতর্কতা জারি করা হয়েছে। কোনও রকম ড্রোন উড়তে দেওয়া হচ্ছে না। এমনকী ছবি তোলাও নিষিদ্ধ করা হয়েছে।

১৪৪ ধারা জারি

১৪৪ ধারা জারি

হরিয়ানার আম্বালায় বায়ুসেনা ঘাঁটিতে প্রথম অবরতণ করবে রাফালে যুদ্ধ বিমান। তার আগে গোটা শহরে জারি করা হয়েছে ১৪৪ ধারা। চার জনের বেশি কাউকে রাস্তায় দেখলেই গ্রেফতার করা হবে বলে ঘোষণা করা হয়েছে। এয়ারবেস সংলগ্ন গ্রাম ধুলকোট, বলদেব নগর, গারনালা, পঞ্জকোরা এলাকায় চলছে কড়া নজরদারি। এয়ারবেসের সংলগ্ন এলায়া ভিডিও করা বা ছবি তোলা নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে।

উৎসাহী আম্বালা বাসী

উৎসাহী আম্বালা বাসী

রাফালে আম্বালায় প্রথম অবতরণ করবে জানার পর থেকেই উৎসাহী হয়ে উঠেছেন সেখানকার বাসিন্দারা। প্রতিমুহূর্তে টিভির দিকে চোখ রাখছেন তাঁরা। মাঝে মাঝেই বাড়ির বাইরে বেরিয়ে আকাশের দিকে দেখছেন। রাফাল বিমানের ভারতের মাটি ছোঁয়ার ঐতিহাসিক সময়ের সাক্ষী থাকবে আম্বালা।

যুদ্ধ বিমান আসছে

যুদ্ধ বিমান আসছে

শত্রু পক্ষের ঘুম ছুটিয়ে প্রায় ৭০০০ কিলোমিটার পথ পাড়ি দিয়ে আজই ভারতে পৌঁছবে ৫টি রাফালে যুদ্ধ বিমান। গতকালই তাদের মাঝ আকাশে জ্বালানি ভরার ছবি টুইট করেছে বায়ুসেনা। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে সেই ছবি। আবুধাবিতে এয়ারবেসে নিশি যাপন করেছে রাফাল বিমান। তারপর সেটা ভারতের পথে পাড়ি দেবে।

প্রশিক্ষণ ফ্রান্সে

প্রশিক্ষণ ফ্রান্সে

ইতিমধ্যেই ফ্রান্সে প্রশিক্ষণ নিয়ে পৌঁছে গিয়েছে ভারতীয় বায়ুসেনার দক্ষ ১২ জন পাইলট। এর পর ধাপে ধাপে ৩৬ জন পাইলটকে প্রশিক্ষণ দেওয়া হবে ফ্রান্সে। এই টিমের নাম দেওয়া হয়েছে গোল্ডেন অ্যারো।

বুক কাঁপছে শত্রুদের, রাফালের নিশিযাপনের সুযোগে আল ধাফরা এয়ারবেসের কাছেই মিসাইল হানা

English summary
Rafale jets land on Ambala air base 144 imposed in the city
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X