• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এবার প্রাণ হারালেন তিন শিশুর বাবা! আন্দোলনকারীদের পরপর মৃত্যুতে উত্তপ্ত সিঙ্ঘু সীমান্ত

অতিরিক্ত ঠান্ডায় প্রাণ হারালেন পাঞ্জাবের এক কৃষক। দিল্লি-হরিয়ানা সীমান্তের সিঙ্ঘুতে আজ ৩৭ বছর বয়সের সেই ব্যক্তি মারা যান বলে জানা গিয়েছে। মৃত ব্যক্তি তিন শিশুর বাবা বলেও জানা যায়। উল্লেখ্য, এই মৃত্যুর ঘটনা সামনে এল এক কৃষক আত্মহত্যার কয়েক ঘণ্টা পরেই।

আত্মহত্যা করলেন সিঙ্ঘু সীমান্ত আন্দোলনরত এক কৃষক

আত্মহত্যা করলেন সিঙ্ঘু সীমান্ত আন্দোলনরত এক কৃষক

আত্মহত্যা করলেন সিঙ্ঘু সীমান্ত আন্দোলনরত এক কৃষক৷ গুলি চালিয়ে আত্মহত্যা করেছেন ওই কৃষক৷ তাঁর মৃত্যুর পর দেহ পানিপথের পার্ক হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে৷ বুধবার বিকেলে আচমকা গুলি করে আত্মহত্যা করেন সিঙ্ঘু সীমান্তে আন্দোলনরত ওই কৃষক৷ পুলিশ সূত্রে খবর, করনালের বাসিন্দা তিনি৷

সোনিপত পুলিশ তদন্ত শুরু করেছে

সোনিপত পুলিশ তদন্ত শুরু করেছে

এই মৃত্যুর ঘটনায় সোনিপত পুলিশ তদন্ত শুরু করেছে৷ অন্যদিকে একুশ দিন হয়ে গেল কৃষি আইন প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ চলছে সিঙ্ঘু সীমান্তে। পঞ্জাব-সহ একাধিক রাজ্য থেকে কৃষকরা শামিল হয়েছেন বিক্ষোভে। তাঁদেরই একজন ছিলেন বুধবার আত্মহত্যা করা কৃষক।

আন্দোলনরত অবস্থায় মৃত্যু হয় আরও এক কৃষক গুরমিত সিংয়ের

আন্দোলনরত অবস্থায় মৃত্যু হয় আরও এক কৃষক গুরমিত সিংয়ের

এর আগে আন্দোলনরত অবস্থায় মৃত্যু হয় আরও এক কৃষক গুরমিত সিংয়ের। মঙ্গলবার হৃদরোগে মৃ্ত্যু হয় তাঁর। সব মিলিয়ে একের পর এক কৃষকের আন্দোলনরত অবস্থায় মৃত্যুর ঘটনা সামনে আসছে। রাজধানীর বাইরে আন্দোলন শুরু হওয়ার পর থেকে এখনও পর্যন্ত ২১ জন কৃষকের মৃত্যুর খবর সামনে এসেছে। এর মধ্যে শুধুমাত্র সোনিপত-সিঙ্ঘু এলাকায় ৪ জন।

২০ ডিসেম্বর মৃতদের প্রতি শ্রদ্ধা জানাবে কৃষক সংগঠনগুলি

২০ ডিসেম্বর মৃতদের প্রতি শ্রদ্ধা জানাবে কৃষক সংগঠনগুলি

জানা গিয়েছে ২০ ডিসেম্বর মৃতদের প্রতি শ্রদ্ধা জানাবে কৃষক সংগঠনগুলি। এদিকে বুধবারই সুপ্রিম কোর্টের পর্যবেক্ষণ, অবিলম্বে আলোচনার মাধ্যমে সমাধানে পৌঁছাতে হবে। না হলে কৃষক আন্দোলন জাতীয় সমস্যা হয়ে দাঁড়াবে। সমস্যা সমাধানে একটি কমিটি গঠনের পরামর্শও দিয়েছে শীর্ষ আদালত।

শুভেন্দু ঝড়ে সংগঠনে ধস, 'দাদার' বিদায়ের পরই মালদা থেকে নিশ্চিহ্ন হবে তৃণমূল?

English summary
Punjabi Farmer died near Delhi-Haryana Singhu border, allegedly because of the bitter cold
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X