India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

punjab election: 'আমি সর্বদা সত্যি বলি, মিথ্যে শুনতে চাইলে মোদীজিকে শুনুন', জোর আক্রমণে রাহুল গান্ধী

Google Oneindia Bengali News

সামনেই পঞ্জাবে নির্বাচন। আর সেই নির্বাচনের আগে ক্রমশ চড়ছে উত্তেজনা। এই অবস্থায় আজ মঙ্গলবার পঞ্জাবের সভা থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে তীব্র আক্রমণ রাহুল গান্ধীর। তিনি বলেন, যদিও আপনি মিথ্যা কথা শুনতে চান তাহলে অবশ্যই মোদীকে শুনুন।

জোর আক্রমণে রাহুল গান্ধী

এমনকি কেজরিওয়ালও নাকি মিথ্যা কথা বলেন বলে তোপ রাহুলের। তাঁর দাবি, শুধু সত্যি কথা বলার জন্যেই আমাকে শিক্ষা দেওয়া হয়েছে। রাহুল গান্ধীর এহেন মন্তব্য যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলেই মনে করা হচ্ছে।

পাঞ্জাবে মাটি কামড়ে পড়ে রয়েছে রাহুল

আজ পাটিয়ালার রাজপুরা এলাকাতে কংগ্রেসের একটি নির্বাচনী সভার ডাক দেওয়া হয়। আর সেই সভাতে যোগ রাহুল গান্ধী। আর সেখানে দাঁড়িয়েই বিজেপিকে তীব্র আক্রমণ তাঁর। এই মুহূর্তে পঞ্জাবে কংগ্রেস সরকার রয়েছে। ফলে নিজেদের জায়গা ধরে রাখতে পাঞ্জাবে মাটি কামড়ে পড়ে রয়েছে রাহুল গান্ধী। প্রার্থীদের হয়ে লাগাতার প্রচার করছেন। বিজেপি কিংবা আম আদমি কাউকেই এক চুলও জায়গা ছাড়তে নারাজ কংগ্রেস। সেখানে দাঁড়িয়ে রাহুলের একের পর এক কর্মসূচি যথেষ্ট গুরুত্বপূর্ণ।

আমি মিথ্যা কথা বলি না

এদিন রাহুল গান্ধী বলেন, আমার মিথ্যা কথা আসে না। যদি আপনাদের মিথ্যা কথা শুনতেই হয় তাহলে অবশ্যই মোদী এবং কেজরিওয়ালকে শুনুন। সত্যি কথা বলার জন্যেই আমাকে ছোট থেকে শিক্ষা দেওয়া হয়েছে বলেও চাঞ্চল্যকর দাবি রাহুলের। তাঁর মতে, একের পর এক মিথ্যা প্রতিশ্রুতি দেওয়া হয়। মানুষের কাজের জন্যে কিছুই করা হয় না বলেও তোপ কংগ্রেসের সেকেন্ড ইন কমান্ডের। তাঁর দাবি, মানুষ কংগ্রেসের পাশেই থাকবে।

প্রধানমন্ত্রীকে তোপ রাহুলের

র‍্যালি থেকে একের পর এক ইস্যুতে মোদীকে আক্রমণ রাহুলের। নোট বন্দি এবং জিএসটি ইস্যুতে প্রধানমন্ত্রীকে আক্রমণ। বড়লোকেরাই মোদী সরকারের এহেন পদক্ষেপে উপকৃত হয়েছে বলে দাবি তাঁর। একই সঙ্গে মুখ্যমন্ত্রী পদপ্রার্থী চরণজিত সিং চন্নির কথা তুলে ধরেন রাহুল।

বলেন, চন্নি একজন গরীব পরিবার থেকে আসা ছেলে। ফলে সে গরীবদের দুঃখ এবং সমস্যা বোঝে। শূধু তাই নয়, কৃষক এবং ছোট ব্যবসায়ীদের উন্নয়নে কংগ্রেস পঞ্জাবে কাজ করবে বলেও দাবি রাহুল গান্ধীর। আর এজন্যে আগামী নির্বাচনে মানুষকে কংগ্রেসকে জেতানোর ডাকও দেন।

পঞ্জাবকে একমাত্র বোঝে কংগ্রেসই

শুধু বিজেপিই নয়, আম আদমি পার্টির বিরুদ্ধেও এদিন মুখ খোলেন রাহুল। তিনি বলেন, এই পার্টি তো পঞ্জাবকে বোঝেই না। তাহলে কীভাবে এই রাজ্যের মানুষকে দেখভাল করবে তাঁরা? প্রশ্ন ছুঁড়ে দেন রাহুল। তাঁর মতে, পঞ্জাবের মানুষের সঙ্গে কংগ্রেসের সম্পর্ক দীর্ঘদিনের। তাঁরা বোঝে এখানকার মানুষের চাহিদা।

প্রচার মঞ্চ থেকেই ফের একবার কৃষকদের পাশে থাকার বার্তা দেন রাহুল। বলেন, বিতর্কিত কৃষি আইনের বিপক্ষে কৃষকদের পাশে দাঁড়িয়েছিল কংগ্রেস। এছাড়াও করোনা পরিস্থিতিতেও কংগ্রেস যেভাবে কাজ করেছে তা সে রাজ্যের মানুষের কাছে তুলে ধরেন রাহুল।

English summary
punjab election 2022: rahul gandhi target modi and kejriwal ahead of punjab poll
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X