• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

Punjab Election 2022: উত্তরপ্রদেশ-বিহার-দিল্লি নিয়ে চান্নির মন্তব্যে পাশে প্রিয়ঙ্কা! নিশানা কেজরিওয়াল-বিজেপির

  • |
Google Oneindia Bengali News

নির্বাচনী (Punjab assembly Election 2022) সমাবেশে পঞ্জাবের (Punkab) মুখ্যমন্ত্রী চরণজিৎ সিং চান্নি (charanjit singh channi) উত্তরপ্রদেশ (Uttar Pradesh), বিহার (Bihar), দিল্লি (Delhi) থেকে যাওয়া ভাইয়াদের সেখানে না প্রবেশ করতে দিতে অনুরোধ করেছিলেন। এই মন্তব্যের পাশে দাঁড়াতে দেখা গিয়েছিল কংগ্রেস (Congress) নেত্রী প্রিয়ঙ্কা গান্ধীকে (Priyanka Gandhi)। যা নিয়ে প্রিয়ঙ্কা গান্ধীকে নিশানা করেছে আপ (APP) থেকে বিজেপি (BJP) সবাই।

প্রিয়ঙ্কা গান্ধীকে হাতে তালি দিতে দেখা গিয়েছে

প্রিয়ঙ্কা গান্ধীকে হাতে তালি দিতে দেখা গিয়েছে

উত্তর প্রদেশ এবং বিহারের মানুষদের কাছে ভাইয়া শব্দটি যথেষ্টই আপত্তিকর। সেই পরিস্থিতিতে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে রোড শোতে চান্নি বিতর্কিত মন্তব্য করছেন। তাঁরা পাশে থাকা প্রিয়ঙ্কা গান্ধীকে সেই সময় হাতে তালি দিতে দেখা গিয়েছে। যদিও বেঙ্গলি ওয়ান ইন্ডিয়া সেই ভিডিও-র সত্যতা যাচাই করেনি।

মন্তব্য লজ্জাজনক, বলেছেন কেজরিওয়াল

মন্তব্য লজ্জাজনক, বলেছেন কেজরিওয়াল

পঞ্জাবের মুখ্যমন্ত্রীকে বলতে শোনা গিয়েছে, প্রিয়ঙ্কা গান্ধী পঞ্জাবের পুত্র বধূ। যে সব ভাইয়া উত্তর প্রদেশ, বিহার, দিল্লি থেকে এই রাজ্যে শাসন করতে এসেছেন, তাঁদেরকে ঢুকতে না দেওয়ার আহ্বান জানাতে শোনা গিয়েছিল চান্নিকে। এই মন্তব্যের তীব্র সমালোচনা করেছে পঞ্জাবে কংগ্রেসের প্রধান প্রতিদ্বন্দ্বী আপ। দলের জাতীয় কনভেনর তথা দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল ওই মন্তব্যকে লজ্জাজনক বলেছেন। তিনি আরও বলেছেন, কোনও ব্যক্তি কিংবা কোনও বিশেষ সম্প্রদায়ের বিরুদ্ধে করা ভুল মন্তব্যের তীব্র নিন্দা করছেন।

আগেও কেজরিওয়ালকে নিশানা

আগেও কেজরিওয়ালকে নিশানা

এব্যাপারে কেজরিওয়াল বলেছেন, পঞ্জাবের মুখ্যমন্ত্রী চান্নি তাঁর গায়ের কালো রঙ নিয়ে সমালোচনা করেছিলেন। কালা বলেও কটাক্ষ করেছিলেন। এব্যাপারে ভগবন্ত মান যখন বলেন, প্রিয়ঙ্কা গান্ধীও উত্তর প্রদেশের, সেই সময় কেজরিওয়াল বলেন, তাহলে তো তিনিও (প্রিয়ঙ্কা) ভাইয়া।

বিজেপির নিশানায় প্রিয়ঙ্কা

অন্যদিকে বিজেপি নেতা তেজস্বী সূর্য ওই ভিডিও শেয়ার করে প্রিয়ঙ্কা গান্ধীকে আক্রমণ করেছেন। তেজস্বী বলেছেন, প্রিয়ঙ্কা ভডরা নিজেকে উত্তর প্রদেশের কন্যা বলে দাবি করে থাকেন। কিন্তু যখন তিনি পঞ্জাবে গিয়ে উত্তর প্রদেশ এবং পঞ্জাবের মানুষদের নিয়ে করা মন্তব্যে হাতে তালি দেন, সেই ঘটনা এই দুই রাজ্যের মানুষের কাছে অপমানের। এটাই তাঁর দ্বিচারি চরিত্র বলে মন্তব্য করেছেন তেজস্বী সূর্য।

দেশে স্নাতকদের জন্য চাকরিতে বড় সুযোগ! একবছরে ৫৫ হাজারের বেশি নিয়োগের প্রতিশ্রুতি এই সংস্থারদেশে স্নাতকদের জন্য চাকরিতে বড় সুযোগ! একবছরে ৫৫ হাজারের বেশি নিয়োগের প্রতিশ্রুতি এই সংস্থার

English summary
BJP and AAP targets Priyanka Gandhi as he supports Punjab CM Channi's comments on UP, Bihar, Delhi
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X