• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'মাসুদ আজহার পাকিস্তানে আছে, যান গ্রেফতার করুন, না পারলে আমরা করব', ইমরানকে পাল্টা তোপ অমরিন্দরের

পুলওয়ামা নিয়ে ক্রমেই উত্তপ্ত হয়ে উঠছে ভারত পাকিস্তানের রাজনৈতিক পরিস্থিতি। প্রধানমন্ত্রী মোদী ইতিমধ্যেই জানিয়ে দিয়েছেন দুটি দেশের মধ্যে আলোচানার জায়গা আর নেই। পাশাপাশি সেনাকে যাবতীয় স্বাধীনতা দেওয়া হয়েছে। এরপরই পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান এদিন দুপুরে এক টেলিভিশন বার্তায় জানান, সন্ত্রাসবাদ নিয়ে ভারতের সঙ্গে আলোচোনায় বসতে চায় পাকিস্তান। তাঁর দাবি, ভারত যদি পাকিস্তানের কাছে পুলওয়ামা হামলায় কোনও পাকিস্তানির জড়িত থাকার প্রমাণ তুলে দেয়, তাহলে পাকিস্তান ব্যবস্থা নেবে। এদিকে,পাক প্রধানমন্ত্রীর এহেন বার্তার পর , পঞ্জাবের মুখ্যমন্ত্রী ক্যাপ্টেন অমরিন্দর সিং পাল্টা তোপ দাগেন।

মাসুদ আজহার পাকিস্তানে আছে, যান গ্রেফতার করুন, না পারলে আমরা করব, ইমরানকে পাল্টা তোপ অমরিন্দরের

সাফাইয়ের সুরে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান ফের একই দাবিতে সরব হয়ে জানিয়েছেন পুলওয়ামা হামলা নিয়ে প্রমাণ তুলে দিক ভারত। আর তার জবাবে পঞ্জাবের মুখ্যমন্ত্রী অমরিন্দর সিং টুইট বার্তায় জানান, 'পাকিস্তানের বাহাওয়ালপুরে বসে রয়েছে জইশ প্রধান মাসুদ আজহার। যে আইএসআইয়ের সঙ্গে হাত মিলিয়ে হামলার ছক কষেছে।যান সেখান থেকে তুলে নিন তাকে। যদি না পারেন তাহলে জানিয়ে দিন, আমরা করে নেব। যাই হোক, ২৬/১১ হামলার প্রমাণ নিয়ে কী করেছেন আপনারা। .. '

উল্লেখ্য, ১৪ ফেব্রুয়ারির দুপুরে এক কাপুরুষোচিত হামলায় ৪০ জন ভারতীয় জওয়ানকে আত্মঘাতী বিস্ফোরণে হত্যা করে পাক আশ্রিত জঙ্গি সংগঠন জইশ-এ-মহম্মদ। যে সংগঠনের প্রধান মাসুদ আজহার এই মুহূর্তে পাকিস্তানে নিরাপদ আশ্রয়ে রেয়েছে। ভারতীয় সেনার তরফেও জানানো হয়েছে, জইশের জন্মদাতা পাকিস্তানই। উল্লেখ্য, পাকিস্তান আশ্রিত জঙ্গি সংগঠন জইশ-এ-মহম্মদ পুলওয়ামায় সেনা কনভয়ে হামলার দায় শিকার করে নিয়েছে। তারপরও ফের পুরনো সুরেই পুলওয়ামা হামলা নিয়ে প্রমাণ চেয়েছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান।

English summary
Masood Azhar is in Pakistan's Bahawalpur, arrest him or India will do it, Amarinder Singh tells Pakistan PM Imran Khan.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X