• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিবাহ বর্হিভূত সম্পর্কের শাস্তি, স্বামীকে কাঁধে নিয়ে গোটা গ্রাম ঘুরলেন স্ত্রী, ভাইরাল ভিডিও

বিবাহ বর্হিভূত সম্পর্কের জেরে এক মহিলাকে আজব শাস্তি পেতে হল। স্বামীকে নিজের কাঁধে করে বয়ে নিয়ে যেতে হবে স্ত্রীকে, এমনই শাস্তির নিদান দেওয়া হয়েছে মধ্যপ্রদেশের ঝাবুয়ার পারা পুলিশ পোস্টের অন্তর্গত রানওয়াস গ্রামে।

বিবাহ বর্হিভূত সম্পর্কের শাস্তি, স্বামীকে কাঁধে নিয়ে গোটা গ্রাম ঘুরলেন স্ত্রী, ভাইরাল ভিডিও

এই ঘটনার ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিওতে দেখা গিয়েছে, এক মহিলা তাঁর স্বামীকে কাঁধে তুলে নিয়ে গ্রামে হেঁটে বেড়াচ্ছেন। পিছন থেকে বহু লোক মহিলাকে বিদ্রুপ করছে। মহিলা চলতে চলতে থামলে লাঠি দিয়ে আঘাত করা হচ্ছে তাঁকে। মহিলার স্বামীর অভিযোগ, তাঁর স্ত্রীর সঙ্গে অন্য পুরুষের সম্পর্ক আছে। এ বিষয়ে গ্রামেই পঞ্চায়েত ডাকা হয় এবং সেখানেই সিদ্ধান্ত নেওয়া হয় যে শাস্তিস্বরূপ ওই মহিলা তাঁর স্বামীকে কাঁধে বসিয়ে গোটা গ্রাম ঘুরে বেড়াবে।

স্বামীর ওজন ছিল যথেষ্ট বেশি। তাঁকে কাঁধে নিয়ে মহিলা সহজে এগোতে পারছিলেন না। কিন্তু গ্রামবাসীরা তাঁকে এগোতে বাধ্য করছিল। কেউ তাঁকে সাহায্য করেনি। উল্টে তাঁর দূরবস্থার ছবি তোলার জন্য হুড়োহুড়ি করছিল অনেকে। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত মহিলা তিন সন্তানের মা। ওই মহিলা সাতজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। পুলিশ জানিয়েছে যে তদন্ত চলছে এবং অভিযুক্তদের বিরুদ্ধে যথাযথ পদক্ষেপ নেওয়া হবে। তবে এখনও কেউ গ্রেফতার হয়নি।

পার্টি অফিস থেকেই কি চলছে প্রশাসন! অনুব্রতর লকডাউনের দিন ঘোষণা, পরে বিজ্ঞপ্তি জেলা শাসকের

অনুব্রত মন্ডলের ঘোষণায় শুরু হল বিতর্ক

English summary
punishment for an extramarital affair the wife walked around the village carrying her husband on her shoulders
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X