• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিদেশ ফেরত নন, তবুও করোনার থাবা পুনের মহিলার শরীরে

  • |

মহারাষ্ট্রের পুনেতে ৪০ বছরের এক মহিলার শরীরে এবার থাবা বসালো করোনা। যদিও সাম্প্রতিককালে তার কোনও বিদেশযাত্রার অভিজ্ঞতা নেই বলে জানিয়েছেন করোনায় আক্রান্ত ওই মহিলা। শনিবার এই মহিলার শরীরে করোনার খোঁজ পান পুনের চিকিত্সকেরা।

ভারতী হাসপাতালে ভেন্টিলেশনে রয়েছেন ওই মহিলা

ভারতী হাসপাতালে ভেন্টিলেশনে রয়েছেন ওই মহিলা

বর্তমানে তিনি ভারতী হাসপাতালে ভেন্টিলেশনে রয়েছেন বলে জানা যাচ্ছে। সূত্রের খবর, কয়েকদিন ধরে শারীরিক দুর্বলতা ও শুকনো কাশি হওয়ার কারণে প্রথম তিনি সোয়াইন ফ্লু (এইচ ১ এন ১) সংক্রমণের সন্দেহে ডাক্তারি পরীক্ষা করান। এরপর ন্যাশনাল ইনস্টিটিউট অফ ভাইরোলজিতে তার নমুনা পরীক্ষার পর তার শরীরে করোনা সংক্রমণের কথা জানা যায়।

নেই সাম্প্রতিকালে কোনও বিদেশ ভ্রমণের ইতিহাস

নেই সাম্প্রতিকালে কোনও বিদেশ ভ্রমণের ইতিহাস

সূত্রের খবর ওই মহিলার সাম্প্রতিককালে বিদেশের ভ্রমণের ইতিহাস নেই। তবে ৩ মার্চ একটি বিয়েতে যোগ দিতে তিনি নভি মুম্বাইয়ের বশি ভ্রমণ করেছিলেন বলে জানা যাচ্ছে। এমতাবস্থায় এই মহিলার করোনা সংক্রমণের ঘটনাটি যাচাইয়ের জন্য উচ্চতর কর্তৃপক্ষের কাছে পাঠানো হয়েছে বলে খবর।

শুক্রবার পুনেতে এপর এক করোনা আক্রান্ত যুবকের খোঁজ মেলে

শুক্রবার পুনেতে এপর এক করোনা আক্রান্ত যুবকের খোঁজ মেলে

এদিকে, শুক্রবার পুনেতে ২৫ বছর বয়সী এক যুবকের শরীরে করোনা খোঁজ মেলে। সূত্রের খবর, তিনি সম্প্রতি আয়ালল্যান্ড ভ্রমণ সেরে ফিরেছেন। করোনা সংক্রমণের সন্দেহে শুক্রবারই ওই ব্যক্তিকে প্রথমে নাইডু হাসপাতালে ভর্তি করা। তারপরেই সোয়াব নমুনা পরীক্ষায় করোনার ইতিবাচক ফল মেলে।

English summary
No history of overseas return and yet a woman finds a positive corona in pune
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X