• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কৃষক-বিক্ষোভের মুখে অসহায় আত্মসমর্পণ, পুলিশ-পেটানোর ভিডিও ভাইরাল মুহূর্তে

প্রজাতন্ত্র দিবসে রাজধানী দিল্লি উত্তাল। ট্রাক্টর ব়্যালিতে ধুন্ধমার-কাণ্ড ঘটে গেল রাজধানীর বুকে। লালকেল্লায় কৃষকরা লাগিয়ে দিলেন 'অন্য পতাকা'। রণক্ষেত্র পরিস্থিতিতে দিল্লির বুকে ১ জন কৃষকের মৃত্যুও হল। উত্তাল দিল্লিতে ক্ষিপ্ত কৃষকদের রোষানলে পড়লেন পুলিশ। কৃষকদের ভয়ে পুলিশের পালানোর সেই ভিডিও ভাইরাল হল নিমেষেই।

কৃষক-বিক্ষোভের মুখে আত্মসমর্পণ, পুলিশ-পেটানোর ভিডিও ভাইরাল

কৃষকদের দাবি, পুলিশের গুলিতে মৃত্যু হয়েছে কৃষকের। আর পুলিশের দাবি, ট্র্যাক্টর উল্টে দিল্লির বুকে মৃত্যু হয়েছে একজনের। এদিন সকাল থেকেই দিল্লি সীমান্তে একের পর এক ব্যারিকেড ভেঙে দিল্লির বুকে ঢুকে পড়তে শুরু করে কৃষকরা। আর সেই ঘটনা নিয়ে তীব্র উত্তেজনা ছড়িয়ে পড়ে। রণক্ষেত্র হয়ে ওঠে দিল্লি।

লালকেল্লার বুকে প্রজাতন্ত্র দিবসে কৃষক বিক্ষোভ ঘিরে এদিন এমনই ছবি উঠে এল যা ভয়ঙ্কর। কৃষকরা লালকেল্লায় অন্য পতাকা টাঙিয়ে দেন। লাঠি চার্জ থেকে কাঁদানে গ্যাসেও নিয়ন্ত্রণ হারায় পুলিশ। অসহায় পুলিশকে কার্যত আত্মসমর্পণ করতে দেখা যায়। নির্ধারিত রুট বদলে ফেলে পুলিশকে ধরাশায়ী করে দেয়।

কৃষকরাই দিল্লির রাস্তায় বোতলবন্দি করে ফেলে পুলিশকে। মুহূর্তে পুলিশকে গ্রাস করে অসহায়তা। পরিস্থিতি হাতের বাইরে চলে যায়। শুরু হয় লাঠি চার্জ, কাঁদানে গ্যাসের শেল ফাটানোর ঘটনা। তাতেও নিয়ন্ত্রণে আসেনি পরিস্থিতি। উল্টে পুলিশকেই পাল্টা মার দিতে শুরু করে কৃষকরা। শেষে রণেভঙ্গ দিয়ে পগার পার হতে হয় পুলিশকে।

English summary
Protester attacked police at red road in Delhi during farmer agitation on Republic Day.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X