• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

রান্নার গ্যাসের মূল্য বৃদ্ধির বিরোধিতা, ফাঁকা সিলিন্ডারে খুন্তি বাজিয়ে বিক্ষোভ হায়দরাবাদের গৃহিণীদের

Google Oneindia Bengali News

রান্নার গ্যাস সিলিন্ডারের দাম ফের ৫০ টাকা বাড়ল। রান্নার গ্যাসের মূল্য বৃদ্ধির বিরোধিতা করে হায়দরাবাদের গৃহিনীরা এবার বিক্ষোভ দেখালেন। ফাঁকা সিলিন্ডারে খুন্তি বাজিয়ে তাঁরা বিক্ষোভে সামিল হয়েছেন। অন্যদিকে, হায়দরাবাদের পাশাপাশি তেলেঙ্গানার একাধিক জায়গায় টিআরএসের নেতা কর্মীরা বিক্ষোভ দেখান। তাঁরা প্রধানমন্ত্রীর কুশপুত্তলিকা দাহ করেন। তাঁরা মোদী বিরোধী স্লোগান দেন।

বিক্ষোভে সামিল গৃহিনীরা

বিক্ষোভে সামিল গৃহিনীরা

বুধবার ফের গ্যাসের দাম বাড়ানো হয়। ১৪.২ কেজি রান্নার গ্যাসের দাম ৫০ টাকা বাড়ানো হয়েছে। এর জেরে বর্তমানে রান্নার গ্যাসের দাম দাঁড়িয়েছে ১.১০৫ টাকা। ক্রমাগত রান্নার গ্যাসের মূল্যবৃদ্ধিতে মধ্যবিত্তদের পকেটে টান পড়ছে। এবার রান্নার গ্যাসের মূল্যবৃদ্ধির বিরোধিতা করে বিক্ষোভে সামিল হলেন হায়দরাবাদের গৃহিনীরা। তাঁরা ঘরের সামনে সারিবদ্ধ হয়ে দাঁড়িয়ে ফাঁকা সিলিন্ডারে খুন্তি বাজিয়ে বিক্ষোভ দেখান। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় এই বিক্ষোভের ছবি ছড়িয়ে পড়েছে।

শহর জুড়ে মোদী বিরোধী পোস্টার

শহর জুড়ে মোদী বিরোধী পোস্টার

রান্নার গ্যাসের দাম মঙ্গলবার এক ধাক্কায় ৫০ টাকা বেড়ে যায়। যার জেরে কেন্দ্র সরকারের বিরোধীদের সমালোচনার মুখে পড়তে হয়। রান্নার গ্যাসের দাম বৃদ্ধির সঙ্গে সঙ্গে টিআরএসের নেতারা হায়দরাবাদ ছাড়াও তেলেঙ্গানার বিভিন্ন অঞ্চলে বিক্ষোভ দেখান। হায়দরাবাদ শহর মোদী বিরোধী পোস্টারে ছেয়ে গিয়েছে। পোস্টারে দেখানো হয়েছে, সাধারণ মানুষ প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে বলছেন, 'মোদী স্যার, আপনার আপনার ভাবমূর্তির গ্রাফ দিনে দিনে নামছে।' হ্যাজট্যাগ বাই বাই মোদী। হায়দরাবাদ শহরে কারা এই পোস্টার লাগিয়েছে জানা যায়নিয তবে মনে করা হচ্ছে টিআরএস এই পোস্টার শহর জুড়ে টাঙিয়েছে।

তেলেঙ্গানার বিভিন্ন অঞ্চলে বিক্ষোভ

তেলেঙ্গানার বিভিন্ন অঞ্চলে বিক্ষোভ

তেলেঙ্গানার বিভিন্ন শহর ও গ্রামে টিআরএসের নেতা ও কর্মীরা বিক্ষোভ দেখান। বিক্ষোভকারীরা 'ডাউন ডাউন মোদী', 'বাই বাই মোদী' বলে স্লোগান দেন। বিক্ষোভকারীরা অভিযোগ করেন, দেশের সাধারণ মানুষের দুর্দশা প্রধানমন্ত্রীর চোখে পড়ে না। তিনি তাঁর ব্যবসায়ী বন্ধুদের সাহায্য করতে ব্যস্ত। টিআরএসের নেতারা অভিযোগ করেছেন, মোদী সরকারের অদক্ষতার কারণে দ্রব্যমূল্যের দাম ক্রমাগত বাড়ছে। যার ফলে সাধারণ মানুষের আয় ও ব্যয়ের ভারসাম্য থাকছে না। সংসার চালাতে সাধারণ মানুষকে হোঁচট খেতে হচ্ছে।

প্রধানমন্ত্রীর কুশপুত্তলিকা দাহ

প্রধানমন্ত্রীর কুশপুত্তলিকা দাহ

মেদচাস মালকাজগিরি জেলার টিআরএস সভাপতি হায়দরাবাদে খালি রান্নার গ্যাসে কালো পতাকা মুড়ে হায়দরাবাদে বিক্ষোভ দেখান। বিধায়ক কেপি বিবেকানন্দ চিন্তলে এই বিক্ষোভে অংশগ্রহণ করেন। তিনি রান্নার গ্যাসের সিলিন্ডারের দাম কমানোর দাবি জানান। তাঁরা বিক্ষোভে 'বাই বাই মোদী' স্লোগান তোলেন। হায়দরাবাদ ও তেলেঙ্গানার একাধিক জায়গায় বিক্ষোভের সময় প্রধানমন্ত্রীর কুশপুত্তলিকা দাহ করা হয়।

ITBP SI Recruitment: দেশের জন্যে কিছু করতে চাইলে যোগ দিন ITBP-তে! রইল সব তথ্য ITBP SI Recruitment: দেশের জন্যে কিছু করতে চাইলে যোগ দিন ITBP-তে! রইল সব তথ্য

English summary
Protest erupt in Hyderabad due to LPG cylinder price hike
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X