• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সরকারি চাকরির নামে যৌনতার প্রস্তাব, বিজেপি মন্ত্রীর কেলেঙ্কারি তুমুল শোরগোল রাজনৈতিক মহলে

  • |

রাজ্য বাজেট অধিবেশনের আগে চূড়ান্ত অস্বস্তিতে কর্নাটকের বি এস ইয়েদুরাপ্পার সরকার।কারণ, বিজেপি শাসিত রাজ্যের জলসম্পদ উন্নয়ন মন্ত্রী রমেশ জারকিহোলির যৌন কেলেঙ্কারির ভিডিও ফাঁস হয়ে গিয়েছে বলে জানা যাচ্ছে। এমনকী তা চলে এসেছে মিডিয়ার হাতেও। যদিও ওই ভিডিও আদপে ভুয়ো বলে জোরালো দাবি করেছেন রমেশ জারকিহোলি।

যৌন কেলেঙ্কারিতে অভিযুক্ত কর্নাটকের মন্ত্রী রমেশ জারকিহোলি, চাপে বিজেপি

এমনকী তাঁর বিরুদ্ধো বিরোধী চক্রান্ত করছে বলেও অভিযোগ করেন জলসম্পদ উন্নয়ন মন্ত্রী। এমনকী এই ভিডিও যদি সত্যি হয় তবে রাজনীতি ছেড়ে দেওয়ারও কথা বলেন তিনি। অন্যদিকে শাসক দলের এহেন প্রতাপশালী মন্ত্রীর ভিডিও যৌন কেলেঙ্কারির ঘটনায় কার্যত জোরদার চাপানৌতর শুরু হয়েছে রাজনৈতিক মহলে। চাপের মুখে পড়ে মুখে কুলুপ এঁটেছে বিজেপিও।

এদিকে ২০১৯ সালে কংগ্রেস এবং জনতা দলের ১৭ জন বিধায়ক ভাঙিয়ে বিজেপিতে নিয়ে যাওয়ার অন্যতম কারিগর ছিলেন এই অভিযুক্ত মন্ত্রী। এমনকী বেলাগাভি অঞ্চলের ৬০ বছরের জারকিহোলি ইয়েদুরাপ্পা মন্ত্রিসভায় বেশ প্রভাবশালী মন্ত্রী বলেও পরিচিত। কিন্তু তাঁর বিরুদ্ধে ওঠা এই গুরুতর অভিযোগের পর মুখ খোলেননি খোদ বি এস ইয়েদুরাপ্পাও।

প্রসঙ্গত উল্লেখ্য, ওই ভিডিওতে এক তরুণীকে সরকারি চাকরি দেওয়ার নামে যৌনতার প্রস্তাব রাখতে দেখা যায় মন্ত্রীকে। এমনকী তাদের কথোপোকথনের সময় রমেশ জারকিহোলির একটি অডিও ক্লিপও প্রকাশ্যে এসেছে বলে জানা যাচ্ছে। যা নিয়েও শুরু হয়েছে চূড়ান্ত অস্থিরতা। যদিও এই গলা তার নয় বলে সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন এই ষাটোর্ধ বর্ষীয়ান রাজনীতিবিদ।

এদিকে পাঁচ রাজ্য বিধানসভা নির্বাচনের মুখে নিজ দলের মন্ত্রীর এই অবস্থায় স্বাভাবিক ভাবেই বেকায়দায় বিজেপি। এমনকী কর্নাটকের বেলাগাভি ও মাসকি লোকসভা কেন্দ্রে উপ-নির্বাচনও রয়েছে শীঘ্রই। সেখানেও এই ঘটনায় তীব্র প্রভাব পড়তে পারে বলে ধারণা অনেকের। অন্যদিকে 'চক্রান্তের’ পর্দাফাঁস করতে ইতিমধ্যেই রমেশ জারকিহোলি মুখ্যমন্ত্রীর কাছেও আবেদন করেছেন বলে সূত্রের খবর। যদিও দলীয় এই ঘটনায় এখনও বিজেপি কোনও অবস্থান নেয়নি।

English summary
Karnataka bjP minister Ramesh Jharkiholi accused of offering sex in the name of government job
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X