• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

গভীরে ছড়িয়েছে বিচ্ছিনতাবাদী বীজ! কর্ণাটকের নির্বাচনে উঠল 'পাকিস্তান জিন্দাবাদ' স্লোগান

কর্ণাটকে উঠল পাকিস্তানের পক্ষে স্লোগান, আর তাতেই ছড়াল চরম উত্তেজনা। ঘটনাটি ঘটে কর্ণাটকে গ্রাম পঞ্চায়েত নির্বাচনের ভোট গণনার সময়। দক্ষিণ কন্নড়ের উজিরে জেলায় এই ঘটনায় বিজেপি দোষারোপ করেছে পপুলার ফ্রন্ট অফ ইন্ডিয়ার রাজনৈতিক শাখা সোশ্যাল ডেমোক্র্যাটিক পার্টি অফ ইন্ডিয়াকে।

ঘটনায় জড়িতদের সন্ধানে তল্লাশি শুরু

ঘটনায় জড়িতদের সন্ধানে তল্লাশি শুরু

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বুধবার গ্রাম পঞ্চায়েত নির্বাচনের ভোট গণনার সময় কর্ণাটকের উজিরে এলাকায় কয়েকজন পাকিস্তানের পক্ষে স্লোগান দেয়। পরে এই ঘটনার ভিডিওটি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতেই। তারপরই রাজ্যজুড়ে চরম উত্তেজনা ছড়ায়। ঘটনায় জড়িতদের সন্ধানে তল্লাশি শুরু করে পুলিশ।

ঘটনায় শুরু হয়েছে রাজনৈতিক তরজা

ঘটনায় শুরু হয়েছে রাজনৈতিক তরজা

এদিকে এই ঘটনায় শুরু হয়েছে রাজনৈতিক তরজা। রাজ্যের ক্ষমতাসীন দল বিজেপি এসডিপিআইয়ের ঘাড়ে দোষ চাপিয়েছে। স্থানীয়দের বিজেপির বিরুদ্ধে উসকে দিতেই এই ঘটনা ঘটিয়েছে এসডিপিআই, এমনই মন্তব্য বিজেপি নেতাদের। এদিকে কর্ণাটকে এহেন ঘটনা এই প্রথম নয়। আগেও এই ধরনের মেরুকরণের ঘটনা ঘটেছে।

নির্বাচনে এগিয়ে বিজেপি

নির্বাচনে এগিয়ে বিজেপি

এদিকে কর্ণাটকে এদিন পঞ্চায়েত নির্বাচনের ফলাফেল দেখা গিয়েছে বিজেপি সমর্থিত প্রার্থীরা ১২,৭৯৫ আসনে এগিয়ে, অন্যদিকে বিপক্ষের কংগ্রেস প্রার্থীরা ৯,৫৪৫ আসনে এগিয়ে। ফলে বিজেপিযে এই ভোট যুদ্ধে এগিয়ে, তা বলাই বাহুল্য। এদিকে ৮,০৭৪ জন বিনা প্রতিন্দ্বন্দ্বিতায় জিতে যান ভোট যুদ্ধ।

জমি শক্ত করার লড়াই

জমি শক্ত করার লড়াই

মূলত, শেষ বিধানসভা নির্বাচনে কর্ণাটকে জেডিএসএর সঙ্গে কংগ্রেস সরকার গড়লেও, পরে দলবদলের খেলায় সরকারপক্ষের বহু বিধায়ক বিজেপির দিকে চলে আসেন। ফলে সরকার গড়ে বিজেপি। এরপর পঞ্চায়েত নির্বাচনের মাধ্যমে পায়ে তলার মাটি শক্ত করার লড়াইতে নেমেছিল বিজেপি।

স্পষ্ট হচ্ছে দেওয়াল লিখন! বিজেপি ঘনিষ্ঠতা বাড়তেই মহারাজের সঙ্গে দুরত্ব তৈরি মমতার

English summary
Pro-Pakistan slogans raised during declaration of Karnataka gram panchayat poll results, BJP blames SDPI
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X