• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রিয়াঙ্কা গান্ধীকে এক মাসের 'ডেডলাইন' মোদী সরকারের! সরকারি বাংলো নিয়ে বড় পদক্ষেপ

  • |

কংগ্রেস বনাম বিজেপির রাজনৈতিক দ্বন্দ্ব আরও এক নতুন রূপ নিতে শুরু করে দিয়েছে। এদিন কংগ্রেস সভানেত্রী সোনিয়া কন্যা তথা কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধীকে নিজের সরকারি বাংলো ছেড়ে দেওয়ার জন্য নির্দেশ দেয় মোদী সরকার। এক মাসের সময়সীমা দিয়ে প্রিয়াঙ্কার কাছে এই নির্দেশ আসে।

প্রিয়াঙ্কা গান্ধীকে এক মাসের ডেডলাইন মোদী সরকারের! সরকারি বাংলো নিয়ে বড় পদক্ষেপ

নয়া দিল্লিতে প্রিয়াঙ্কা গান্ধীর নামে একটি সরকারি বাংলো নথিভুক্ত রয়েছে। সেই বাংলো এবার সরকার ছেড়ে দেওয়ার নির্দেশ দিয়েছে প্রিয়াঙ্কাকে। আগামী ১ অগাস্টের মধ্যে প্রিয়াঙ্কাকে এই বাংলো খালি করে দেওয়ার নির্দেশ দিয়েছে মোদী সরকার। দিল্লির ৩৫, লোধি এস্টেট বাংলো প্রিয়াঙ্কার নামে থাকলেও, সেই নাম আপাতত সরকার সরাতে চাইছে বাংলো থেকে। ফলে কংগ্রেস সভা নেত্রী কন্যা ও গান্ধী পরিবারের সন্তানকে এই পদক্ষেপ নিতে বলা হয়েছে।

বাড়ি পরিবর্তন থেকেই টার্গেট বাড়ির মালিক, চক্রান্ত তৃণমূলের, মন্তব্য দিলীপের

১৯৯৭ সাল থেকে দিল্লির এই লোধি এস্টেট বাংলোতে প্রিয়াঙ্কা থাকছেন। যে সময় থেকে তিনি সেখানে রয়েছেন, সেই সময় প্রিয়ঙ্কা রাজনীতিতে পদার্পণ করেননি। ফলে সেসময় তিনি বিধায়ক, সাংসদ বা দলীয় নেত্রী হিসাবেও কোনও পদে ছিলেন না। তবে সেই সময় প্রিয়াঙ্কার নাম স্পেশ্যাল প্রাইভেট প্রোটেকশন গ্রুপে ছিল। আর সেই সূত্রে বাংলোয় বসবাস করছিলেন তিনি। সরকারি নিয়ম অনুযায়ী, কোনও সরকারী পদের বাইরে থাকা কেউ কেবলমাত্র স্পেশ্যাল প্রাইভেট প্রোটেকশন গ্রুপে থাকলেই এই বাংলোর অধিকার পেতে পারেন।

English summary
Priyanka Gandhi was asked to leave the Government bungalow within one month
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X