• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

লোকসভায় ব্যর্থ হয়ে পদ ছাড়তে চাইছেন রাহুল! বোন প্রিয়ঙ্কা পাচ্ছেন গুরুদায়িত্ব

এবার আর আংশিক নয়, পুরো দায়িত্ব। উত্তর প্রদেশ কংগ্রেসের দায়িত্বে প্রিয়ঙ্কা গান্ধী ভডরা। একটি সর্ব ভারতীয় সংবাদ মাধ্যমে এমনটাই উল্লেখ করা হয়েছে। লোকসভা নির্বাচনের আগে রাজনীতিতে প্রবেশের পরেই পূর্ব উত্তর প্রদেশের দায়িত্ব দেওয়া হয়েছিল। দেওয়া হয়েছিল সাধারণ সম্পাদকের পদ। তার সঙ্গে জ্যোতিরাদিত্য সিন্ধিয়াকে পশ্চিম উত্তর প্রদেশের সাধারণ সম্পাদক করা হয়েছিল।

 লোকসভায় ব্যর্থ হয়ে পদ ছাড়তে চাইছেন রাহুল! বোন প্রিয়ঙ্কা পাচ্ছেন গুরুদায়িত্ব

যদিও এবারের লোকসভা নির্বাচনে উত্তরপ্রদেশে অত্যধিক খারাপ ফল করে কংগ্রেস। মাত্র একটি আসন জোটে তাদের ভাগ্যে। রায়বরেলিতে জয়লাভ করেন ইউপিএ চেয়ারপার্সন সনিয়া গান্ধী। আমেথিতে রাহুল গান্ধী হেরে যান বিজেপির স্মৃতি ইরানির কাছে।

ভোটের ফল বেরনোর পরেই কংগ্রেস উত্তর প্রদেশের সবকটি জেলা কমিটিই ভেঙে দেয়। সঙ্গে তিন সদস্যের প্যানেল গঠন করে দেওয়া হয়। ভোটের সময় যেসব অভিযোগ কিংবা অনিয়মের অভিযোগ উঠেছিল তা খতিয়ে দেখতে এই কমিটি গঠন করা হয়।

কংগ্রেস সাধারণ সম্পাদক (সংগঠন) কেসি বেনুগোপালের তরফ থেকে বিবৃতি জারি করে বলা হয়, উত্তর প্রদেশ কংগ্রেসের পরিবর্তনের সিদ্ধান্তে সায় রয়েছে এআইসিসির।

সঙ্গে এও বলা হয়, প্রিয়ঙ্কা এবং জ্যোতিরাদিত্য উত্তরপ্রদেশ নিয়ে যে প্রস্তাব জমা দিয়েছেন, তা অনুমোদন করছে এআইসিসি। প্রিয়ঙ্কা ও জ্যোতিরাদিত্য রিভিউ মিটিং করার

পরেই উত্তর প্রদেশের জেলা কমিটিগুলি ভেঙে দেওয়া হয়।

সামনেই রয়েছে উত্তর প্রদেশ বিধানসভার ১২ টি আসনে উপনির্বাচন। কংগ্রেস তাদের হারানো জমি পুনরুদ্ধারে জোর দেবে। এই বারোটি আসনের ভোট প্রস্তুতির জন্য

কংগ্রেসের তরফে দু সদস্যের কমিটি গঠন করে দেওয়া হয়েছে।

English summary
Priyanka Gandhi Vadra will now lead the party in entire Uttar Pradesh
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X