• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হাথরাস কাণ্ড ইস্যুতে তুঙ্গে রাজনৈতিক তরজা! যোগী সরকারকে কটাক্ষ প্রিয়াঙ্কা গান্ধীর

উত্তর প্রদেশে মহিলাদের নিরাপত্তা বিষয়ে ফের যোগী আদিত্যনাথকে কটাক্ষ প্রিয়াঙ্কা গান্ধীর। এদিন তিনি বলেন, এই রাজ্যে মহিলাদের নিরাপত্তা নেই। পাশাপাশি তিনি বলেন, উত্তরপ্রদেশে এখন অপরাধীরা সকলের সামনেই অপরাধ করছে। কেউ কিছুই বলছে না বলেও অভিযোগ করেন তিনি। রাজ্যে কোনও আইন নেই বলেও অভিযোগ করেন কংগ্রেস নেত্রী।

হাথরাসে কিশোরীর উপর চালানো হয় নির্যাতন

হাথরাসে কিশোরীর উপর চালানো হয় নির্যাতন

উল্লেখ্য, উত্তরপ্রদেশের হাথরাস জেলায় ৪ জন মিলে এক কিশোরীকে ধর্ষণ করে। এরপরে ওই কিশোরীর উপর চালানো হয় নির্যাতন। ঘটনাটি ঘটে সেপ্টেম্বরের ১৪ তারিখ। গুরুতর জখম অবস্থায় ওই কিশোরীকে আলিগড়ের একটি হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু, তাঁর অবস্থার অবনতি হওয়ায় সোমবার তাঁকে দিল্লির একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই মঙ্গলবার সকালে মারা যায় ওই কিশোরী।

কটাক্ষের মুখে পড়ে যোগী সরকার

কটাক্ষের মুখে পড়ে যোগী সরকার

এরপরেই কংগ্রেস সহ অন্যান্য বিরোধী দলগুলির কটাক্ষের মুখে পড়ে যোগী সরকার। এ বিষয়ে এদিন যোগী সরকারকে কটাক্ষ করে প্রিয়াঙ্কা বলেন, 'গত দুই সমাপ্ত ধরে লড়াই করে অবশেষে মৃত্যু হয়েছে ওই কিশোরীর। উত্তরপ্রদেশে আইন বলে কিছুই নেই। এই রাজ্যে মহিলাদের কোনও সুরক্ষায় নেই। সকলের সামনেই অপরাধীরা অপরাধ করছে। কেউ কিছুই বলছে না।' দোষীদের উপযুক্ত শাস্তির দাবি করেন প্রিয়াঙ্কা।

নির্যাতিতার পরিবারের অভিযোগ

নির্যাতিতার পরিবারের অভিযোগ

নির্যাতিতার পরিবারের অভিযোগ, বারবার পুলিশের কাছে অভিযোগ জানানো হলেও তারা অনেক দেরিতে ব্যবস্থা নেয়৷ ঘটনায় চারজনকে গ্রেপ্তার করা হয়েছে৷ তারা এখন জেলেই রয়েছে৷ যদিও পরিবারের অভিযোগ অস্বীকার করেছে উত্তরপ্রদেশ পুলিশ৷

পুলিশের বক্তব্য

পুলিশের বক্তব্য

হাথরাস পুলিশ প্রধান বিক্রান্ত বীর বলেন, 'এটি খুব দুর্ভাগ্যজনক ঘটনা৷ তবে আমরা গ্রেপ্তার করতে এবং পরিবারকে যেকোনও উপায়ে সহায়তা করতে সক্রিয় হয়েছি। আমি ব্যক্তিগতভাবে দ্রুত তদন্ত নিশ্চিত করব এবং এই অভিযুক্তদের ফাস্ট ট্র্যাক কোর্টে বিচারের ব্যবস্থা করা হবে৷'

Positive Story : জটিল অস্ত্রোপচারে অসাধ্য সাধন কলকাতার এক বেসরকারি হাসপাতালের

English summary
Priyanka Gandhi snubbed Yogi Adityanath over Hathras incident as Up politics stirred up
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X