• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হাথরাস কাণ্ডে হঠাৎ 'আশার আলো' খুঁজে পেলেন কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী

হাথরস গণধর্ষণ মামলায় উত্তরপ্রদেশ সরকারের পদস্থ আধিকারিকদের তলব করেছে এলাহাবাদ হাইকোর্ট। হাইকোর্টের এই পদক্ষেপকে স্বাগত জানিয়েছেন কংগ্রেসের জেনেরাল সেক্রেটারি প্রিয়াঙ্কা গান্ধী। তিনি এই বিষয়ে বলেন, আশার আলো দেখছে নির্যাতিতার পরিবার।

ন্যায়-বিচারের দাবি করছে সারা দেশ

ন্যায়-বিচারের দাবি করছে সারা দেশ

টুইটে তিনি লেখেন, 'হাথরাস গণধর্ষণ মামলায় ন্যায়-বিচারের দাবি করছে সারা দেশ। অন্ধকারের মধ্যে আশার আলো দেখিয়েছে এলাহাবাদ হাইকোর্টের তলব।' এদিকে এদিনই প্রিয়াঙ্কা গান্ধী হাথরাস কাণ্ডে নির্যাতিতা যুবতীর স্মরণসভায় যোগ দিলেন দিল্লির বাল্মীকি মন্দিরে।

পুলিশ সুপার বিক্রান্ত বীরের মন্তব্যের বিরোধিতা

পুলিশ সুপার বিক্রান্ত বীরের মন্তব্যের বিরোধিতা

এর আগে উত্তরপ্রদেশ পুলিশের এডিজি প্রশান্ত কুমার জানিয়েছিলেন, ময়নাতদন্তের রিপোর্টে ধর্ষণের কোনও প্রমাণ মেলেনি। আলিগড় হাসপাতালের মেডিকেল রিপোর্টেও ধর্ষণের কোনও প্রমাণ পাওয়া যায়নি বলে জানিয়েছিলেন হাথরাসের পুলিশ সুপার বিক্রান্ত বীর। আর এই মন্তব্যের পরই ফের সরব হয় বিরোধী দলগুলি।

নির্যাতিতার পরিবার আশার আলো দেখছে

নির্যাতিতার পরিবার আশার আলো দেখছে

রাতের অন্ধকারে যে ভাবে নির্যাতিত যুবতির মৃতদেহ সৎকার করা হয়েছিল, তার নিন্দা করে এলাহাবাদ হাইকোর্টের লখনউ বেঞ্চের তরফে আধিকারিকদের তলব করা হয়। সেদিন রাতে কী ঘটেছিল বিস্তারিত জানতে বিচারপতি রঞ্জন রায় এবং জসপ্রীত সিংয়ের ডিভিশন বেঞ্চ উত্তরপ্রদেশের অতিরিক্ত মুখ্যসচিব, রাজ্যের পুলিশ প্রধান এবং এডিজে-কে তলব করেছে। হাইকোর্টের তলবেই নির্যাতিতার পরিবার আশার আলো দেখছে বলে টুইট করেন প্রিয়াঙ্কা।

কলকাতা : পশ্চিমবঙ্গে পাড়ায় পাড়ায় খুন -ধর্ষণ হচ্ছে,কলকাতায় ফিরেই মমতাকে একহাত দিলীপের

English summary
Priyanka Gandhi says glimmer of hope in Hathras incident, Congress GS goes to Valmiki temple in Delhi
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X