• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

‌কোভিড–১৯ থেকে বাঁচতে সতর্কতামূলক ব্যবস্থা গ্রহণ করুন, টুইট প্রিয়াঙ্কা গান্ধীর

Google Oneindia Bengali News

করোনা ভাইরাস থেকে দূরে থাকার পরামর্শ দিলেন কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী ভডরা। তিনি শুক্রবার দেশবাসীর কাছে আবেদন করেছেন যে কোভিড–১৯ থেকে বাঁচতে সতর্কতামূলক ব্যবস্থা গ্রহণ করুন।

‌কোভিড–১৯ থেকে বাঁচতে সতর্কতামূলক ব্যবস্থা গ্রহণ

বৃহস্পতিবার ভারতে করোনা ভাইরাসে প্রথম মৃত্যুর খবর পাওয়া যায়। ইতিমধ্যেই ভারতে ৮৩ জনের শরীরে এই কোভিড–১৯–এর উপসর্গ পাওয়া গিয়েছে। রাজ্য সরকারগুলি সতর্কতামূলক ব্যবস্থা হিসাবে জন সমাগম হয় এমন জায়গা যেমন স্কুল, কলেজ, সিনেমা হল বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। টুইটারে প্রিয়াঙ্কা গান্ধী আবেদন করেছেন যে প্রত্যেকে যেন খুব সাবধানে ও চোখ খোলা রাখুন। কারণ করোনা ভাইরাসকে হু বিশ্বব্যাপী মহামারির তকমা দিয়েছে।

প্রিয়াঙ্কা গান্ধী টুইটারে ভিডিও পোস্ট করে বলেন, '‌অনেক ছোট ছোট কাজ করলেই এই রোগ থেকে দূরে থাকা যাবে। বারে বারে হাত ধুয়ে নিতে হবে ৩০ সেকেন্ড সময় নিয়ে। এছাড়াও করোনা ভাইরাসের যদি কোনও উপসর্গ যেমন কাশি, সর্দি, জ্বর হয় তবে সঙ্গে সঙ্গে চিকিৎসকের কাছে যান এবং হাসপাতালে ভর্তি হয়ে যান।’‌ তিনি আরও বলেন, '‌যদি আপনার শরীরে উপসর্গের দেখা মেলে তবে অনেক মানুষের মধ্যে যাবেন না। ভ্রমণের উদ্দেশ্য থাকলে তা বাতিল করে দিন কিছুদিনের জন্য। এগুলো খুবই ছোট ছোট জিনিস যা মেনে চললে আপনি এই সংক্রমণকে এড়িয়ে যেতে পারবেন। এই রোগটা যাতে না ছড়ায় তার জন্য আমাদের লড়তে হবে।’‌ তিনি জানান যে ভারত সহ বিশ্বের অনেক দেশে এই মহামারি ছড়িয়ে পড়েছে।

English summary
Priyanka Gandhi said everyone will have to remain amid coronavirus situation
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X