• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ইস্তেহার প্রকাশের পর প্রথমবার! প্রিয়ঙ্কা সাধারণ মানুষের কাছে জানালেন এই আবেদন

কংগ্রেস ইস্তেহার প্রকাশের পর প্রথম প্রতিক্রিয়া জানালেন পূর্ব উত্তর প্রদেশের দায়িত্বপ্রাপ্ত কংগ্রেস সাধারণ সম্পাদক প্রিয়ঙ্কা গান্ধী। সোশ্যাল মিডিয়ায় তিনি জনগণকে ইস্তেহার যেসব জিনিস আশ্বাস দেওয়া হয়েছে তা ভাল করে পড়ার জন্য অনুরোধ করেছেন।

ইস্তেহার প্রকাশের পর প্রথমবার! প্রিয়ঙ্কা সাধারণ মানুষের কাছে জানালেন এই আবেদন

প্রত্যেকের আছে তাঁর আবেদন, বিশেষ করে যুবক কিংবা প্রথবারের ভোটারদের কাছে তাঁর আবেদন, দয়া করে ইস্তেহার পড়ে দেখুন। নির্বাচনে এইগুলিকেই আসল ইস্যু

করে তুলুন।

ইস্তেহারে ন্যূনতম ৭২ হাজার টাকার আয়ের গ্যারান্টির কথা বলা হয়েছে। কংগ্রেস ইস্তেহারে কৃষিঋণ মকুবের আশ্বাস দেওয়া হয়েছে। রেলের মতো কৃষকদের জন্য আলাদা বাজেট রাখার আশ্বাস দেওয়া হয়েছে। ঋণ মেটাতে না পারলে ফৌজদারি মামলা করা হবে না বলে আশ্বাস দেওয়া হয়েছে। কংগ্রেসের তরফে বলা হয়েছে মনরেগায় ১৫০ দিন কাজের দিন নিশ্চিত করা হবে। শিক্ষায় জিডিপির ৬ শতাংশ অর্থ খরচ করা হবে। রাহুল বলেছেন ২২ লক্ষ সরকারি পদ শূন্য। ক্ষমতার আসার পরেই সেইসব পদ পূরণ করা হবে। কংগ্রেস ইস্তেহারে বলা হয়েছে ক্ষমতায় আসলে তুলে নেওয়া হবে সিটিজেনশিপ অ্যামেন্টমেন্ট বিল। ক্ষমতায় আসার একদিনের মধ্যে রাফালে তদন্তের নির্দেশ দেওয়া হবে বলে আশ্বাস দেওয়া হয়েছে।

English summary
Priyanka Gandhi's first reaction on Congress' manifesto release
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X