• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অওরিয়াতে পরিযায়ী শ্রমিকদের মৃত্যু নিয়ে কেন্দ্র সরকারকে কটাক্ষ করলেন প্রিয়াঙ্কা গান্ধী

উত্তরপ্রদেশের অওরিয়াতে পথ দুর্ঘটনায় ২৪ জন শ্রমিকের মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে সরকারকে আক্রমণ করলেন কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধী। এর আগে এই ঘটনা নিয়ে সরব হন সমাজবাদী পার্টির নেতা অখিলেশ যাদব।

অওরিয়ার ঘটনা নিয়ে সরব প্রিয়াঙ্কা গান্ধী

প্রিয়াঙ্কা তাঁর টুইটারে বলেন, '‌অওরিয়ার হৃদয় বিদারক ঘটনা ফের একবার প্রশ্ন তুলল সরকারের মনোভাব নিয়ে এবং পরিযায়ী শ্রমিকদের বাড়ি ফেরার যথাযথ বন্দোবস্ত কেন করেনি সরকার?‌ রাজ্যের মধ্যে কেন বাসের ব্যবস্থা করা হয়নি এইসব শ্রমিকদের পৌঁছে দেওয়ার জন্য?‌’‌ প্রিয়াঙ্কা একগুচ্ছ টুইটে বলেন, '‌নয়ত সরকার কিছুই দেখতে পাচ্ছেন না অথবা না দেখার ভান করছেন। সরকারের কি শুধু বক্তৃতা দেওয়াই কাজ?‌’‌

শনিবার ভোর রাতে উত্তরপ্রদেশের অওরিয়াতে দু’‌টি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয় তাতে মারা যায় ২৪ জন শ্রমিক এবং আহত হন ৩৬ জন। অউরিয়ার জেলা শাসক অভিষেক সিং বলেন, '‌ভোর সাড়ে তিনটের সময় এই দুর্ঘটনাটি হয়। ২৪ জন পরিযায়ী শ্রমিকের মৃত্যু হয়েছে এবং ১৫–২০ জন আহত। শ্রমিকদের বেশিরভাগই বিহার, ঝাড়খণ্ড ও পশ্চিমবঙ্গের বাসিন্দা ছিলেন।’‌ উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ এই দুর্ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন এবং আহতদের দ্রুত চিকিৎসার ব্যবস্থা করার নির্দেশও দিয়েছেন।

English summary
Priyanka Gandhi slams the central government about Auriya incident
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X