• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রিয়াঙ্কা কংগ্রেস ছাড়তে চলেছেন! ভোটের মাঝেই টুইট-খোঁচায় জল্পনা দিল্লির রাজনীতিতে

২০১৯-এর যুদ্ধ শুরু হয়ে গিয়েছে। সেইসময়ই কংগ্রেস পড়ল ঘোর বিপদে। দ্বিতীয় দফা ভোটের ছিক আগে কংগ্রেসের পরিচিত মুখ প্রিয়াঙ্কা চতর্বেদীকে নিয়ে শুরু হয়েছে গৃহযুদ্ধ। জল্পনা শুরু হয়েছে 'অপমানিত' প্রিয়াঙ্কা ছাড়তে পারেন দল। অসমর্থিত সূত্রের খবর, কংগ্রেসকে ঝটকা দিতে প্রিয়াঙ্কার সঙ্গে নাকি যোগাযোগ রাখছে বিজেপি।

প্রিয়াঙ্কার কাছে বড় প্রস্তাব!

প্রিয়াঙ্কার কাছে বড় প্রস্তাব!

এমনকী প্রিয়াঙ্কার কাছে প্রার্থী হওয়ার প্রস্তাবও এসেছে বলে একটি সূত্রের খবর। বিজেপি তাঁকে মুম্বইয়ের একটি আসন থেকে প্রার্থী করতে পারে। রাজনৈতিক মহলের একটি অংশ মনে করছে, সেই কারণেই প্রিয়াঙ্কা বেসুরো গাইতে শুরু করেছেন কংগ্রেসে। উত্তরপ্রদেশ কংগ্রেসে প্রিয়াঙ্কা চতুর্বেদী পরিচিত মুখ হয়ে উঠেছিলেন। তাঁকে নিয়ে এখন অস্বস্তিতে কংগ্রেস।

প্রিয়াঙ্কায় আস্থা কংগ্রেসের

প্রিয়াঙ্কায় আস্থা কংগ্রেসের

যদিও কংগ্রেসের পক্ষ থেকে এই ধরনের সম্ভাবনা পুরোপুরি উড়িয়ে দেওয়া হয়েছে। কংগ্রেস মনে করছে, এসবই রটনা। প্রিয়াঙ্কা চতুর্বেদী কংগ্রেসের এক সিদ্ধান্তে অনীহা প্রকাশ করেছেন ঠিকই, তার জন্য তিনি এমন কাজ করবেন না, যাতে কংগ্রেসের ক্ষতি হয়। তিনি একজন গুরুত্বশালী নেত্রী। তিনি ভাবনা-চিন্তা করেই সঠিক সিদ্ধান্ত নেবেন।

প্রিয়াঙ্কার টুইটে অস্বস্তি

প্রিয়াঙ্কার টুইটে অস্বস্তি

উল্লেখ্য, উত্তরপ্রদেশ কংগ্রেসের মুখপাত্র প্রিয়াঙ্কা চতুর্বেদী নিজের দলকে নিয়েই বিরক্তি প্রকাশ করে একটি টুইট করে সম্প্রতি। লোকসভার দ্বিতীয় দফা ভোটের ঠিক আগে কংগ্রেসকে অস্বস্তিতে ফেলে দেয় সেই টুইট খোঁচা। প্রিয়াঙ্কার অভিযোগ, কংগ্রেসে পথভ্রষ্ট নেতারা বেশি গুরুত্ব পাচ্ছেন।

টুইটে কী লেখা

টুইটে কী লেখা

প্রিয়াঙ্কা চতুর্বেদী টুইটে লেখেন, কংগ্রেসে অগ্রাধিকার পাচ্ছেন এককালে দলবিরোধী কাজ করা নেতা-কর্মীরা। যারা একদিন দুর্ব্যবহার করেছে, তাঁদের এখন বেশি গুরুত্ব দেওয়া হচ্ছে। আর যাঁরা রক্তজল করে খাটছেন, ঘাম ঝরাচ্ছেন কংগ্রেসকে একটা জায়গায় নিয়ে যাওয়ার জন্য, তাঁদের গুরুত্ব দেওয়া হচ্ছে না।

দলছুটরা ফের দলে

দলছুটরা ফের দলে

কয়েকদিন আগে, স্থানীয় কিছু কংগ্রেসের নেতা মথুরার একটি সম্মেলনে প্রিয়াংকা চতুর্বেদীর সঙ্গে খারাপ আচরণ করেছিলেন। কংগ্রেস সাময়িকভাবে তাদের অপসারণ করেছিল। কিন্তু সম্প্রতি, নির্বাচনের প্রাক্কালে তাঁরা দলে ফিরে আসে। কংগ্রেসের সাধারণ সম্পাদক জ্যোতিরাদিত্য সিন্ধিয়া তাঁদের দলে ফিরিয়ে আনেন। এই কারণেই হতাশা ব্যক্ত করেন প্রিয়াঙ্কা চতুর্বেদী।

[আরও পড়ুন:ভবিষ্যৎ প্রধানমন্ত্রী রাহুলই! মমতাকে ধাক্কা দিয়ে 'ভবিষ্যদ্বাণী' মহাজোট প্রার্থীর ]

কংগ্রেসে নক্ষত্র পতন? জল্পনা

কংগ্রেসে নক্ষত্র পতন? জল্পনা

আর প্রিয়াঙ্কার এই টুইটের পর থেকেই রাজনৈতিক মহলে উত্তাপ ছড়ায়। তবে কি ভোটের আগে কংগ্রেসে নক্ষত্র পতন ঘটতে চলেছে। প্রিয়াঙ্কা কি মতানৈক্যের জেরে দল ছেড়ে অন্যত্র পাড়ি দেবেন? তা নিয়ে জোর চর্চা শুরু হয়ে যায়। এ বিষয়ে একটি শব্দ উচ্চারণ করতে চাননি প্রিয়াঙ্কা। তিনি সাংবাদিকদের মুখোমুখি হতেও চাননি।

[আরও পড়ুন:দেশ দরিদ্র-মুক্ত যাবে সেদিনই, যেদিন দেশ কংগ্রেস-মুক্ত হবে, মমতার-গড়ে রাজনাথ ]

[আরও পড়ুন:লোকসভা নির্বাচনের সমস্ত লেটেস্ট ছবি দেখতে হলে ক্লিক করুন]

English summary
Congress spoke-person Priyanka Chaturvedi can leave Congress, the speculation is grown in Delhi. She attacks over tweet to her own party that goons get preference in Congress.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X