• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মেট্রোয় সওয়ারি হয়ে মজলেন সেলফি প্রেমে, খুনশুটিতেও! ভিডিও-য় দেখুন অন্য মোদীকে

ভোট বড় বালাই। দু-দিন আগেই কুম্ভে শাহী স্নান করে সাফাইকর্মীদের নিজে হাতে পা ধুইয়ে দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। মঙ্গলবার পুলওয়ামা-কাণ্ডে প্রত্যাঘাতের পর খোশা মেজাজে মোদী চড়ে বসলেন দিল্লি মেট্রোয়। গন্তব্য ইসকন মন্দির। নয়া দিল্লির খান মার্কেট মেট্রো স্টেশন হাজির প্রধানমন্ত্রী। যাত্রীদের মধ্যে উন্মাদনা ছড়িয়ে পড়ল মুহূর্তে।

মেট্রোয় সওয়ারি খোদ প্রধানমন্ত্রী

মেট্রোয় সওয়ারি খোদ প্রধানমন্ত্রী

মেট্রোয় সওয়ারি যখন খোদ প্রধানমন্ত্রী, তখন তো নিরাপত্তার বজ্র আঁটুনি থাকবেই। নিরাপত্তার ঘেরাটোপে মোদী পৌঁছলেন মেট্রো স্টেশনে। তিনি উঠবেন মেট্রোতে। যাবেন ইন্ডিয়া কালচারাল সেন্টারে। সেখানে ইসকন গ্লোরিতে গীতা আরাধনা ইভেন্টে অংশ নেবেন মোদী। তাঁর যাত্রাপথে জনসংযোগও বাড়িয়ে নিলেন তিনি।

মেট্রোয় খুনশুটি মোদীর

তিনি যে প্রধানমন্ত্রী ভুলে গেলেন এক লহমায়। মিশে গেলেন যাত্রীদের সঙ্গে। শিশুদের কোলে তুলে নিলেন, করলেন খুনশুটি। অবলীলায় ছবি বিলোলেন। কেউ বাদ নেই, সবার সঙ্গে সেলফি তুললেন। সংখ্যালঘু যাত্রী, মহিলা, তরুণ-তরুণী সবাইকে নিয়ে ছবি তুললেন। সকলের মধ্যেই উন্মাদনা।

সামনে যখন সাক্ষাৎ মোদী

সামনে যখন সাক্ষাৎ মোদী, তখন কে ছাড়ে সুযোগ। অনেকে মোদীর সঙ্গে দেখা করলেন, কথা বললেন। অনেকে প্রণাম করলেন। আবার মুঠো ফোনে বন্দি করে রাখলেন নিজস্বী। মোদীও সুযোগ কাজে লাগিয়ে ঝালিয়ে নিলেন জনসংযোগ। কখনও যাত্রীদের মোবাইলে সেলফি নিতে নিজেও হাত লাগালেন।

ইসকনের মন্দিরে নরেন্দ্র মোদী

এরপর ইসকনের মন্দিরে গিয়ে নরেন্দ্র মোদী বললেন, আজ বিশেষ গুরুত্বপূর্ণ দিন। মোদীর শুধু এই কথাতেই করতালির রোল পড়ল। গোটা হল ফেটে পড়ল মোদী মোদী ধ্বনিতে। কিন্তু কেন আজকের দিন গুরুত্বপূর্ণ? শুধু পাকিস্তানের মাটিতে ঢুকে পুলওয়ামা কাণ্ডের বদলা নেওয়ার জন্য নয়, এদিন ইসকনের মন্দিরে এসে গীতা আরাধনায় অংশ নেওয়াও নিজের জীবনের গুরুত্বপূর্ণ দিন বলে ব্যাখ্যা করেন মোদী।

প্রভুর শক্তি প্রার্থনা মোদীর

তিনি বলেন, মানবতার দুশমনের হাত থেকে ধরিত্রী মাকে বাঁচাতে প্রভুর শক্তি আমার সঙ্গে রয়েছে। এই খবর আমি পৌঁছে দিতে চাইছি সমস্ত দুষ্ট আত্মা ও অসুরদের কাছে। সেই লক্ষ্যেই ইসকনের মন্দিরে গীতা আরাধনা করে আরও মানসিক শক্তি লাভ করতে এসেছি।

English summary
Prime Minister Narendra Modi took Delhi metro from Khan Market metro station earlier. He was on his way to the Gita Aradhana event at ISKCON-Glory of India Cultural Centre,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X