• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দেশ জুড়ে করোনা ভাইরাস মোকাবিলা,ফের মুখ্যমন্ত্রীদের সঙ্গে ভিডিও কনফারেন্স করতে চলেছেন মোদী

দেশের করোনা ভাইরাস সংক্রমণের বর্তমান পরিস্থিতি নিয়ে আলোচনা করতে ফের সব রাজ্যের মুখ্যমন্ত্রীদের সঙ্গে ভিডিও কনফারেন্স করবেন প্রধানমন্ত্রী মোদী। বৃহস্পতিবার হবে সেই ভিডিও কনফারেন্স। এর আগে রাজ্যগুলির মুখ্যমন্ত্রী ও স্বাস্থ্যমন্ত্রীদের নিয়ে ভিডিও কনফারেন্স করেছিলেন ২০ মার্চ, শুক্রবার।

 ১৪ দিনে দ্বিতীয় বৈঠক

১৪ দিনে দ্বিতীয় বৈঠক

এই ধরনের প্রথম বৈঠকটি হয়েছিল ২০ মার্চ, শুক্রবার। সেদিন দেশের পরিস্থিতি নিয়ে প্রধানমন্ত্রী মুখ্যমন্ত্রী ও স্বাস্থ্যমন্ত্রীদের সঙ্গে আলোচনা করেছিলেন।

 হু-র ঘোষণার পরেই বৈঠক

হু-র ঘোষণার পরেই বৈঠক

করোনা ভাইরাস মোকাবিলায় মুখ্যমন্ত্রীদের নিয়ে প্রধানমন্ত্রীর প্রথম বৈঠকটি হয়েছিল হু-এর সতর্কতা জারির প্রায় ৭ দিন পরে। হু সেই সময় করোনা ভাইরাসকে প্যানডেমিক ঘোষণা করেছিল।

দেশের শিল্পমহলের সঙ্গেও বৈঠক

দেশের শিল্পমহলের সঙ্গেও বৈঠক

প্রধানমন্ত্রী মোদী একদিকে যেমন ভিডিও কনফারেন্সে নিজের কেন্দ্র বারানসির মানুষদের উদ্দেশে ভাষণ দিয়েছিলেন, অন্যদিকে দেশের শিল্পমহলের সঙ্গেও আলোচলা করেছিলেন তিনি। সেই বৈঠক হয়েছিল জনতা কারফিউ-এর পরের দিন, দেশব্যাপী লকডাউন ঘোষণার আগে।

লকডাউনে বিশেষ ফুড কুপন আনলো রাজ্যসরকার
জি ২০ দেশভুক্তদের সঙ্গে বৈঠক

জি ২০ দেশভুক্তদের সঙ্গে বৈঠক

গত বৃহস্পতিবার প্রধানমন্ত্রী মোদী জি-২০ গোষ্ঠীভুক্ত দেশগুলির সঙ্গে ভিডিও কনফারেন্সে বসেছিলেন। সেখানে তিনি নতুন ক্রাইসিস ম্যানেজমেন্ট প্রোটোকল তৈরির আহ্বান জানিয়েছিলেন। বিশ্বব্যাপী অর্থনীতির এই কঠিন সময়ে একসঙ্গে কাজ করার আহ্বানও জানিয়েছিলেন তিনি।

English summary
Prime Minister Narendra Modi to hold video conferencing with all CMs on 2 April over COVID-19. Such type of meeting was held previously on 20 March.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X