• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দেশকে ২৭ বছরের স্বপ্ন দেখালেন প্রধানমন্ত্রী মোদী, সহযোগী টাটা

  • |

'কেন ভারত?' থেকে 'কেন নয় ভারত?'-এ উত্তোরণ যে তাদের সবচেয়ে বড় সফলতা, তা দাবি করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। অ্যাসোসিয়েটেড চেম্বার্স অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি অফ ইন্ডিয়া তথা অ্যাসোচেমের এক অনুষ্ঠানে ২৭ বছরের অর্থনৈতিক রূপরেখা বেঁধে দিলেন প্রধানমন্ত্রী। এ যাত্রায় সব রকম সহযোগিতার আশ্বাস দিলেন শিল্পপতি রতন টাটা।

স্বপ্ন দেখাচ্ছে ভারত

স্বপ্ন দেখাচ্ছে ভারত

শনিবার অ্যাসোচেমের অনুষ্ঠানে নরেন্দ্র মোদী দাবি করেছেন, অতিমারীর মুশকিল সময়ে বিশ্ব অর্থনীতিতে যে ইতিবাচক প্রেক্ষাপট তৈরি হয়েছে, তার জন্য দায়ী ভারত। ১৩০ কোটি মানুষের আশা এবং স্বপ্ন দেশকে অনেকটা এগিয়ে নিয়ে গিয়েছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী। তাঁর কথায়, একটা সময় বিশ্ব অর্থনীতির এক কোণায় পড়ে থাকত ভারত। সেই দিন এখন আর নেই বলে দাবি নরেন্দ্র মোদীর। বিশ্বের বিভিন্ন দেশের অর্থনৈতিক বিশেষজ্ঞরা ভারতের এই উত্থানকে সাধুবাদ জানিয়েছেন বলেও দাবি প্রধানমন্ত্রীর।

টাটার সহযোগিতা কামনা

টাটার সহযোগিতা কামনা

অ্যাসোচেম আয়োজিত 'ইন্ডিয়াস রেজিলেন্স : আত্মনির্ভর রোডম্যাপ টু-ওয়ার্ডস ফাইভ ট্রিলিয়ন ডলার ইকোনমি' শীর্ষক অনুষ্ঠানে সেঞ্চুরি পুরস্কারে ভূষিত করা টাটা গোষ্ঠীকে। সংস্থার হয়ে মঞ্চে হাজির ছিলেন শিল্পপতি রতন টাটা। যাঁকে নানা বিশেষণে ভূষিত করেন প্রধানমন্ত্রী। নতুন ভারত গড়ার পথে টাটা গোষ্ঠীর সহযোগিতা কামনা করেন নরেন্দ্র মোদী।

কী বললেন টাটা

কী বললেন টাটা

দেশের কল্যাণে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে সম্পূর্ণ সহযোগিতার আশ্বাস দিয়েছেন শিল্পপতি রতন টাটাও। তাঁর কথায়, বিশ্ব অর্থনীতিতে ভারতকে আরও বেশি প্রাসঙ্গিক করে তুলতে সঙ্ঘবদ্ধতা প্রয়োজন। সে লক্ষ্যে কেন্দ্রীয় সরকারের উদ্যোগের প্রশংসাও করেছেন টাটা।

English summary
Prime Minister Narendra Modi speaks about 'Why not India' at Assocham
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X