• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অযোধ্যা মামলায় কারও জয় বা পরাজয় নয়! প্রতিক্রিয়ায় ঠিক কী জানালেন মোদী

অযোধ্যা মামলার রায় ঘোষণা করেছে সুপ্রিম কোর্ট। সেই রায়ে সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতি রঞ্জন গগৈ জানিয়েছেন, অযোধ্যার বিতর্কিত জমি ভগবান রামলালার। আর মসজিদের জন্য ওয়াকফ বোর্ডকে ৫ একক জমি দিতে হবে অযোধ্যার মধ্যেই। এই রায়ের পরই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী প্রতিক্রিয়া জানালেন।

টুইটারে প্রতিক্রিয়া মোদীর

টুইটারে প্রতিক্রিয়া মোদীর

প্রধানমন্ত্রী মোদী টুইটারে আগেই বার্তা দিয়েছিলেন সমাজের সব স্তরে ঐক্য বজায় রাখার যে কাজ চলেছে তা অত্যন্ত প্রশংসনীয়। সকলের কাছে আবেদন দেশের ন্যায়ালয়ের সম্মানকে উঁচুতে রাখতে সামাজিক-সাংস্কৃতিক সংগঠন থেকে শুরু করে সব পক্ষই একসঙ্গে সৌহার্দ্যমূলক বাতাবরণ বজায় রাখুক।

মোদীর টুইট ১

এদিন আদালতে অযোধ্যা মামলার রায়দানের পর ১৩০ কোটি ভারতীয়কে তিনি ধন্যবাদ দেন শান্ত থাকার জন্য। দেশবাসী যে শান্তি বজায় রেখেছেন তা শান্তিপূর্ণ সহাবস্থানের প্রতি ভারতের সহজাত প্রতিশ্রুতি ব্যক্ত করে। তিনি লেখেন, এই ঐক্য এবং একাত্মতার চেতনা আমাদের জাতির বিকাশের পথকে উৎসাহ দেয়। প্রতিটি ভারতীয়কে সঞ্জীবনী দেয়।

মোদীর টুইট ২

তিনি লেখেন, এই রাযদান কয়েক দশক ধরে চলমান একটি বিষয়ের সমাপ্তি ঘটিয়েছে। প্রতিটি পক্ষকে প্রতিটি দৃষ্টিকোণ থেকে ব্যাখ্যা করেই এই রায়। প্রত্যেককে শুনানির সুযোগ দেওয়া হয়েছে। তাঁদের ভিন্ন ভিন্ন দৃষ্টিভঙ্গি প্রকাশ করার জন্য পর্যাপ্ত সময় দিয়েছে সু্প্রিম কোর্ট। এই রায় মানুষের বিশ্বাসকে আরও বাড়িয়ে তুলবে

মোদীর টুইট ৩

মোদী টুইট করে জানান, সুপ্রিম কো্টের এই রায় কেন উল্লেখযোগ্য। কারণ এটি হাইলাইট করে যে কোনও বিবাদটি আইনের যথাযথ প্রক্রিয়ার মাধ্যমে মৈত্রীপূর্ণভাবে সমাধান করা যেতে পারে। এটি আমাদের বিচার বিভাগের স্বাতন্ত্র্য, স্বচ্ছতা এবং দূরদর্শিতাকে প্রকাশ করে। এটি বুঝিয়ে দেয় আইনের সামনে সবাই সমান

মোদীর টুইট ৪

মোদী লেখেন- মাননীয় সুপ্রিম কোর্ট অযোধ্যা ইস্যুতে যে রায় দিয়েছে, তা কারও পক্ষে জয় বা পরাজয় হিসাবে দেখা উচিত নয়। রাম ভক্তি হোক বা রহিম ভক্তি, রাষ্ট্রের চেতনাকে শক্তিশালী করা আমাদের পক্ষে জরুরি। তাহলেই শান্তি ও সম্প্রীতি বিরাজ করবে!

অযোধ্যা নিয়ে সুপ্রিম কোর্টের রায় স্বাগত, বললেন অমিত শাহ

English summary
Prime Minister Narendra Modi gives reaction about Ajodhya verdict. He says it is not anyone’s win or defeat,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X