• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাংলায়-কর্ণাটকে কর্মসংস্থান হচ্ছে, অথচ দেশে হচ্ছে না! যুক্তি দিয়ে অভিযোগ খণ্ডন মোদীর

২০১৪ লোকসভা নির্বাচনের আগে নরেন্দ্র মোদী প্রতিশ্রুতি দিয়েছিলেন প্রত্যেক বছরে এক কোটি কর্মসংস্থান তৈরি করবে বিজেপি। কিন্তু পাঁচ বছরের মেয়াদকাল ফুরিয়ে গেলেও প্রতিশ্রুতি কিয়দংশও পূরণ করতে পারেননি মোদী, এমনটাই অভিযোগ বিরোধীদের। সোমবার এক বেসরকারি সংবাদমাধ্যমের অনুষ্ঠানে এসে সেই অভিযোগ খণ্ডন করে দিলেন প্রধানমন্ত্রী।

বাংলায়-কর্ণাটকে কর্মসংস্থান, দেশে হচ্ছে না! যুক্তি মোদীর

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেন, দেশ এগিয়ে চলেছে তরতরিয়ে, তা কী সম্ভব কর্মসংস্যান তৈরি না হলে। কর্মসংস্থান তৈরি হচ্ছে ঠিকই, সছিক পথেই দেশ এগোচ্ছে। কিছু হচ্ছে না হচ্ছে না বলে অপপ্রচার চালাচ্ছে শুধু বিরোধীরা। দেশ রেকর্ড উন্নতি করেছে। তিনি বলেন, যাঁরা আমায় বিশ্বাস করছেন না, তাঁরা অ-বিজেপি রাষ্ট্রের দিকে তাকান। তাহলেই বুঝতে পারবেন উন্নতি।

মোদী বলেন, বাংলায় কর্মসংস্থান হচ্ছে, কর্ণাটকে কর্মসংস্থান হচ্ছে, আর অন্য রাজ্যে হচ্ছে না, তা কী করে হয়? পশ্চিমবঙ্গে ও কর্ণাটকে যেহেতু কর্মসংস্থান হচ্ছে, তখন দেশের সর্বত্রই হচ্ছে, এটাই স্বাভাবিক। তাই বিরোধীদের এই অভিযোগ মিথ্যা ও সম্পূর্ণ ভিত্তিহীন।

প্রসঙ্গত উল্লেখ্য, মোদী সরকারের মেক ইন ইন্ডিয়ার দৌলতে বিনিয়োগ বাড়লেও কর্মসংস্থানের কোনও হিসেব পাওয়া যায়নি বিগত পাঁচ বছরে। উল্টে নোট বাতিলের পর অনেকেই চাকরিহীন হয়েছেন। বিরোধীরা এই তত্ত্বকেই সামনে আনছে। মোদী সরকার পরিসংখ্যান দিয়ে জবাব না দিলেও, যুক্তি দিয়ে খণ্ডন করেছে বিরোধী অভিযোগ।

English summary
Prime Minister Narendra Modi argues on the job creation in India. PM says The job is created in West Bengal and Karnataka but no job in others states, is it possible?
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X