• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

যে যেখানে আছেন, সেখানেই থাকুন! জনতার কার্ফুর আগে করোনা রুখতে বার্তা মোদীর

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আবেদন, যে যেখানে আছেন, সেখানেই থাকুন। রেলওয়ে স্টেশন এবং বাসস্ট্যান্ডে ভিড় করবেন না। এভাবে আমরা কেবল আমাদের স্বাস্থ্যকেই বিপদের মধ্যে ঠেলে দিচ্ছি। নিজের এবং নিজের পরিবার সম্পর্কে চিন্তাভাবনা করুন এবং একেবারে প্রয়োজন না হলে আপনার বাড়ি থেকে বের হবেন না।

জনতার কার্ফুর আগে করোনা রুখতে বার্তা মোদীর

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী জনকার উদ্দেশ্যে বার্তা দিলেন, নভেল করোনা ভাইরাস মারাত্মক আকার নিচ্ছে। এই মুহূর্তে সবাইকে এক হয়ে এই বিপদ রুখতে হবে। একটা ভুল গোটা জাতিকেই বিপদের মুখে টেলে দেবে। তাই আমাদের সতর্ক থাকতে হবে। সচেতন হতে হবে। তিনি এদিন ফের সেই সতর্ক বার্তাই দিলেন।

এর আগে জাতির উদ্দেশ্যে ভাষণে তিনি জনতার কার্ফু জারির কথা বলেন। রবিবার সকাল সাতটা থেকে রাত ন-টা পর্যন্ত এই জনতার কার্ফু চলবে। দেশজুড়ে তাই লোকাল ট্রেন, প্যাসেঞ্জার ট্রেন, মেল-এক্সপ্রেস ট্রেনও চলবে না। অন্ান্য পরিবহণও কম চলবে।

মোদী সাধারণ মানুষকে বাড়ির বাইরে যেতে মানা করেছেন। ঘরেই থাকতে বলেছেন। সেইসঙ্গে শঙ্ঘধ্বনি করার আর্জি জানিয়েছেন। তাহলেই করোনা ত্রাস কমে যাওয়া সম্ভব বলে তিনি জানান। সবাইকে একসঙ্গে শঙ্খধ্বনি করতে হবে, থালা-বাসন বাজানো বা হাততালি দেওয়ার আর্জিও রাখেন তিনি।

English summary
Prime Minister Narendra Modi appeals to people to stay in wherever they are. He gives this message before people’s curfew.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X