• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

চাপ দিয়ে লেখানো হয়েছে চিঠি! রাফালে নিয়ে রাহুল-পারিক্কর বাকযুদ্ধ জারি

মনোহর পারিক্করের সঙ্গে আলোচনায় তিনি কিছুই লুকোচ্ছেন না। তিনি যেটা বলেছেন, সেটাই সকলের সামনে তিনি আনতে চান বলে জানিয়েছেন। সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, প্রবল চাপের মধ্যে পড়ে তাঁর বিরুদ্ধে চিঠি লেখা হয়েছে বলেও দাবি করেছেন রাহুল গান্ধী।

চাপ দিয়ে লেখানো হয়েছে চিঠি! রাফালে নিয়ে রাহুল-পারিক্কর বাকযুদ্ধ জারি

মঙ্গলবার গোয়ার মুখ্যমন্ত্রী মনোহর পারিক্করের সঙ্গে দেখা করেছিলেন রাহুল গান্ধী। বলেছিলেন মায়ের শুভেচ্ছা নিয়ে গিয়েছিলেন। মনোহর পারিক্কর তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুন। এরপর কোচিতে কংগ্রেসের সভায় রাহুল দাবি করেন, মনোহর পারিক্কর বলেছেন, রাফালে নিয়ে চূড়ান্ত চুক্তিতে তার কিছুই করার নেই। এই কথা সামনে আসার পরেই প্রতিবাদ স্বরূপ চিঠি পাঠানো হয় মনোহর পারিক্করের পক্ষ থেকে। তাঁর ওএসডি বিষয়টি নিয়ে টুইট করেন।

মনোহর পারিক্কর বিবৃতি জারি করে জানান, ৫ মিনিটের সাক্ষাতে কোনও আলোচনা হয়নি। তাঁর সঙ্গে দেখা করতে আসার সময়কে ক্ষুদ্র রাজনৈতিক স্বার্থে ব্যবহার করা হচ্ছে বলেও অভিযোগ করেছেন তিনি।

রাহুল গান্ধী দাবি করেছেন, তাঁর কাছে পৌঁছনোর আগেই পারিক্করের চিঠি ইচ্ছাকৃতভাবে ফাঁস করা হয়েছে। নিজের অবস্থান ব্যাখ্যা করতেই পারিক্করকে ওই চিঠি লিখতে বাধ্য করানো হয়েছে বলেও দাবি করেছেন রাহুল।

English summary
"Pressure By PM Forced You": Rahul Gandhi Writes Back To Manohar Parrikar
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X