• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এই প্রথম ভার্চুয়ালি জাতীয় ক্রীড়া পুরস্কার দেবেন রাষ্ট্রপতি কোবিন্দ

করোনা ভাইরাসের জেরে এই প্রথম ভার্চুয়ালি জাতীয় ক্রীড়া পুরস্কার প্রদান করবেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ। শনিবার অর্থাৎ ২৯ অগাস্ট অনলাইনে পুরস্কার জয়ীদের সম্মানিত করবেন রাষ্ট্রপতি। দূরদর্শনে অনুষ্ঠানের সরাসরি সম্প্রচার দেখবে গোটা দেশ।

এই প্রথম ভার্চুয়ালি জাতীয় ক্রীড়া পুরস্কার দেবেন রাষ্ট্রপতি কোবিন্দ

নিজের দিল্লির বাসভবন থেকে এনআইসি লিঙ্কের মাধ্যমে অনুষ্ঠানে সামিল হবেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ। দেশের বিভিন্ন প্রান্তের সাই ও এনআইসি সেন্টার থেকে অনুষ্ঠানে অংশ নেবেন পুরস্কার জয়ীরা। বিজ্ঞান ভবন থেকে অনুষ্ঠানে যোগ দেবেন কেন্দ্রীয় ক্রীড়া ও যুব কল্যান মন্ত্রী কিরেণ রিজিজু সহ অন্যান্য অতিথিরা।

বিভিন্ন বিভাগের মোট ৭৪ জন ক্রীড়াবিদকে জাতীয় পুরস্কার প্রদান করার কথা। তার মধ্যে ৬৫ জন অনুষ্ঠানে অংশ নিতে পারবেন। বাকি ৯ জন পারবেন না বলে জানানো হয়েছে। না পারার তালিকায় টিম ইন্ডিয়ার সহ অধিনায়ক রোহিত শর্মা, ফাস্ট বোলার ইশান্ত শর্মা রয়েছেন। আইপিএল খেলতে সংযুক্ত আরব আমিরশাহীতে থাকায় তাঁরা এই অনুষ্ঠানে যোগ দিতে পারবেন না বলে জানানো হয়েছে।

রাজীব গান্ধী খেলরত্ন পুরস্কার পেতে চলেছেন ক্রিকেটার রোহিত শর্মা। একই পুরস্কার পাওয়ার কথা টেবিল টেনিস চ্যাম্পিয়ন মনিকা বাত্রা, ভারতীয় মহিলা হকি দলের অধিনায়ক রানি রামপাল, অলিম্পিকে পদক জয়ী কুস্তিগীর ভিনেশ ফোগাত। অর্জুন পুরস্কার পেতে চলেছে ভারতীয় ফাস্ট বোলার ইশান্ত, ভারতীয় মহিলা ক্রিকেট দলের অল রাউন্ডার দীপ্তি শর্মা সহ দেশের মোট ২৭ জন ক্রীড়াবিদ।

আধার কার্ড আপ-টু-ডেট করতে গেলে এবার থেকে লাগবে ১০০ টাকা

'চুপ কেন ধনখড়জি,পড়ুয়াদের জন্য মুখ খুলুন', NEET ও JEE পরীক্ষা নিয়ে রাজ্যপালকে খোঁচা নুসরতের

English summary
President Ram Nath Kovind to present National Sports Awards in 1st ever virtual ceremony
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X