তিন তালাক নয়, রামমন্দিরের জন্য মানুষ ভোট দিয়েছে, ফের মোদীকে আক্রমণ তোগারিয়ার

  • Written By: Dibyendu
Subscribe to Oneindia News

ফের তোগারিয়ার আক্রমণের মুখে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং বিজেপি। ঔরঙ্গাবাদে তাঁর দাবি, মানুষ ভোট দিয়ে এনডিএকে ক্ষমতায় এনেছিল অযোধ্যায় রামমন্দির তৈরির জন্য, তিন তালাক আইনের জন্য নয়।

রামমন্দিরের জন্য মানুষ ভোট দিয়েছে,মোদীকে আক্রমণ তোগারিয়ার

ভিএইচপি-র আন্তর্জাতিক কার্যকরী সভাপতির দাবি, সরকারের উচিত, আইনসভায় আইন পাশ করে মন্দির তৈরির পথ উন্মুক্ত করা।

সাংবাদিকদের কাছে প্রবীণ তোগারিয়ার দাবি, মানুষ আপনাকে ক্ষমতায় এনেছে তিন তালাক নিয়ে আইন তৈরির জন্য নয়, অযোধ্যায় রামমন্দির তৈরির জন্য।

রাম মন্দির তৈরির জন্য শীঘ্রই আইন পাশ করা জরুরি বলেও মন্তব্য করেছেন তোগারিয়া। তিন তালাকের ওপর আইন তৈরি হবে কি না হবে, সেটা সরকারের ওপর নির্ভর করছে। কিন্তু রাম মন্দির তৈরির জন্য আইন অবশ্যই তৈরি করতে হবে বলে দাবি করেছেন ভিএইচপির এই নেতা।

আইনের ওপর বিশ্বাস আছে বলে জানিয়ে তিনি বলেন, মন্দির তৈরি করা যায়নি। ফলে এই বিষয়ে আইন তৈরি জরুরি। তিনি বলেন, সর্বোচ্চ আদালত ফের রাম জন্মভূমি বাবরি মসজিদ নিয়ে শুনানি স্থগিত করে দিয়েছে।

রামমন্দিরের জন্য মানুষ ভোট দিয়েছে,মোদীকে আক্রমণ তোগারিয়ার

সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতি দীপক মিশ্রকে নিয়ে গঠিত ডিভিশন বে়ঞ্চ বৃহস্পতিবার জানিয়েছেন, রাম জন্মভূমি বাবরি মসজিদ নিয়ে শুনানি হবে ১৪ মার্চ।

তোগারিয়ার দাবি, হিন্দুরা মন্দিরের জন্য অপেক্ষা করছেন, তাই সেটা তৈরি করা উচিত।

ভিএইচপি নেতা প্রবীণ তোগারিয়ার ঔরঙ্গাবাদ সফর উপলক্ষে ব্যাপক নিরাপত্তার বন্দোবস্ত করা হয়েছে। দু-জন ডিসিপি, পাঁচজন এসিপি এবং ১৭ পুলিশ ইনস্পেক্টর মোতায়েন করা হয়েছে তোগারিয়ার নিরাপত্তার জন্য।

English summary
Pravin Togadia again attacks Narendra Modi on Ram Temple issue

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.