• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এবার কি কংগ্রেসের পরামর্শদাতা প্রশান্ত কিশোর, 'অভিনন্দন' নিয়ে জল্পনা

নাগরিকত্ব সংশোধনী আইন এবং এনআরসি নিয়ে নির্দিষ্ট অবস্থানের জন্য রাহুল ও প্রিয়ঙ্কাকে ধন্যবাদ জানালেন নির্বাচনী স্ট্যাটেজিস্ট প্রশান্ত কিশোর। নাগরিকত্ব সংশোধনী আইন এবং এনআরসি নিয়ে একাধিকবার প্রতিবাদ জানিয়েছেন প্রশান্ত। তবে রাহুল, প্রিয়ঙ্কাকে ধন্যবাদ জানানো নিয়ে জল্পনা শুরু হয়েছে, তাহলে কি এবার কংগ্রেসেরও নির্বাচনী স্ট্র্যাটেজিস্ট হতে যাচ্ছেন প্রশান্ত।

বিহারে লাগু হবে না সিএএ

টুইট বার্তায় প্রশান্ত কিশোর বিহারের মানুষকে আশ্বস্ত করে বলেছেন, সেখানকার নীতীশ কুমারের নেতৃত্বাধীন সরকার সিএএ কিংবা এনআরসি কোনওটাই লাগু করবে না।

রাহুল-প্রিয়ঙ্কাকে ধন্যবাদ প্রশান্তের

রাহুল-প্রিয়ঙ্কাকে ধন্যবাদ প্রশান্তের

জেডিইউ নেতা প্রশান্ত কিশোর রাহুল গান্ধী ও প্রিয়ঙ্কা গান্ধীকে ধন্যবাদ জানিয়েছেন, কংগ্রেসের সিএএ এবং এনআরসি বিরোধী অবস্থানের কারণে। প্রশান্ত বলেছেন, এই দুজনকে বিশেষভাবে সম্মান জানানো উচিত, তাঁদের প্রচেষ্টার জন্য।

কংগ্রেস ওয়ার্কিং কমিটিতে প্রস্তাব

কংগ্রেস ওয়ার্কিং কমিটিতে প্রস্তাব

প্রশান্ত কিশোর এমন একটা সময় তাঁর টুইটটি পোস্ট করেছেন, যার একদিন আগে কংগ্রেস সভানেত্রী কংগ্রেস ওয়ার্কিং কমিটিতে প্রস্তাব গ্রহণ করেছেন, সিএএ তুলে নেওয়ার জন্য। বৈঠকের সময়ও কংগ্রেস নেতারা বলেছেন, সরকারের উচিত এনপিআর-এর কাজ স্থগিত রাখা। তাদের আরও অভিযোগ বিভাজনের রাজনীতি করছে বিজেপি। যদিও এই বৈঠকে রাহুল গান্ধী অনুপস্থিত ছিলেন। সূত্রের খবর অনুযায়ী কংগ্রেস নেতৃত্বাধীন রাজস্থান ও মধ্যপ্রদেশ সরকার বিধানসভায় সিএএ-এর বিরোদী প্রস্তাব গ্রহণ করতে চলেছে।

আমন্ত্রণ সত্ত্বেও নেতাজি ইন্ডোরে অনুপস্থিত মুখ্যমন্ত্রী! কারণ নিয়ে শুরু জল্পনাআমন্ত্রণ সত্ত্বেও নেতাজি ইন্ডোরে অনুপস্থিত মুখ্যমন্ত্রী! কারণ নিয়ে শুরু জল্পনা

English summary
Prashant Kishore thanks to Rahul Gandhi and Priyanka Gandhi for their decisive position on CAA and NRC. He for the several times opposes CAA.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X