• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রশান্ত কিশোরের মুকুটে যুক্ত হল নতুন পালক, দিল্লির ভোটে আপের জয় নিয়ে নয়া বার্তা দিলেন বিজেপিকে

দিল্লিতে আম আদমি পার্টির ভোট জয়ে প্রতিক্রিয়া জানালেন নির্বাচনী স্ট্র্যাটেজিস্ট প্রশান্ত কিশোর। এদিন তিনি টুইট করে বলেছেন, ভারতের আত্মাকে রক্ষা করেছে দিল্লি। প্রসঙ্গত তিনি আপ-এর নির্বাচনী স্ট্র্যাটেজিস্ট। এছাড়াও তিনি পশ্চিমবঙ্গে তৃণমূল, অন্ধ্রে ওয়াইএসআর কংগ্রেস এবং তামিলনাড়ুতে ডিএমকের নির্বাচনী স্ট্র্যাটেজিস্ট।

দিল্লি নিয়ে প্রতিক্রিয়া প্রশান্ত কিশোরের

আপের ভোট জয়ে প্রতিক্রিয়া জানালেন নির্বাচনী স্ট্র্যাটেজিস্ট প্রশান্ত কিশোর। এদিন তিনি টুইট করে বলেছেন, ভারতের আত্মাকে রক্ষা করেছে দিল্লি। প্রসঙ্গত তিনি আপ-এর নির্বাচনী স্ট্র্যাটেজিস্ট।

দিল্লির ভোটের আগেই জেডিইউ থেকে সরানো হয় প্রশান্ত কিশোরকে

দিল্লির ভোটের আগেই জেডিইউ থেকে সরানো হয় প্রশান্ত কিশোরকে

দিল্লির ভোটের আগে জেডিইউ থেকে সরানো হয়েছিল প্রশান্ত কিশোরকে। দিল্লির ভোটে বিজেপিকে সমর্থন করা নিয়ে নীতীশ কুমারের সঙ্গে বিরোধী তৈরি হয়েচিল তাঁর। প্রকাশ্যেই জোট বিরোধী এবং নরেন্দ্র মোদীর সমালোচনা করেছিলেন তিনি।

শুরু হয়েছিল নরেন্দ্র মোদীকে দিয়ে

শুরু হয়েছিল নরেন্দ্র মোদীকে দিয়ে

গুজরাতে নরেন্দ্র মোদীকে ক্ষমতায় ফেরানো দিয়ে পথ চলা শুরু করেছিলেন প্রশান্ত কিশোর। এরপর ২০১৪-তেও বিজেপির নির্বাচনী স্ট্র্যাটেজিস্টের দায়িত্বে ছিলেন। সেই নির্বাচনে দেশের ক্ষমতায় ফেরে বিজেপি। প্রধানমন্ত্রী হন নরেন্দ্র মোদী।

 একের পর এক সাফল্য

একের পর এক সাফল্য

মধ্যে কংগ্রেসের দায়িত্ব নিয়ে ধাক্কা খাওয়ার পরে একের পর সাফল্য প্রশান্ত কিশোরের ঝুলিতে। তিনি সাফল্য এনে দিয়েছেন পঞ্জাবের অমরিন্দর সিং এবং অন্ধ্রে জগনমোহন রেড্ডিদের। এই মুহুর্তে তিনি পশ্চিমবঙ্গে তৃণমূল এবং তামিলনাড়ুতে ডিএমকের স্ট্র্যাটেজিস্টের দায়িত্বে রয়েছেন।

English summary
Prashant Kishor thanks Delhi for standing up to protect the soul of India on results of Election. Now he is in charge of TMC, DMK, AAP.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X