• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

লকডাউনে কিছু হবে না,আরও ভাল কিছু দরকার, ফের কেন্দ্রের বিরুদ্ধে আক্রমণ শানালেন প্রশান্ত কিশোর

লকডাউন নিয়ে ফের একবার মোদী সরকারের বিরুদ্ধে আক্রমণ শানালেন প্রশান্ত কিশোর। তিনি অভিযোগ করেছেন করোনা দমনে লকডাউনে কিছু হবে। ভারতের আরও ভাল কিছু দরকার। তিনি দাবি করেছেন ভারতের চিকিৎসা ব্যবস্থার আরও উন্নয়ন প্রয়োজন বলে দাবি করেছেন তিনি। কারণ ১০ লাখের মধ্যে ১০ জনেরও কম ব্যক্তির করোনা পরীক্ষা করা হচ্ছে। এমনই অভিযোগ করেছেন তিনি।

 গোটা দেশে লকডাউন

গোটা দেশে লকডাউন

করোনা ভাইরাস মোকাবিলায় গোটা দেশে ২১ দিনের লকডাউন ঘোষণা করেছে মোদী সরকার। অত্যাবশ্যকীয় পন্যের যোগান স্বাভাবিক থাকবে। তবে গণপরিবহণ একেবারেই বন্ধ। যাত্রীবাহী ট্রেন পরিষেবা ১৪ এপ্রিল পর্যন্ত বন্ধ হয়ে গিয়েছে। বিমান পরিষেবাও বন্ধ। বাস, অয়োও চলছে না। সরকারি বেসরকারি অফিস সবই বন্ধ।

 লক ডাউনের জন্য আর্থিক প্যাকেজ

লক ডাউনের জন্য আর্থিক প্যাকেজ

লকডাউন পরিস্থিতি মোকাবিলায় দেশবাসীর দন্য ১৭০ হাজার কোটি টাকার আর্থিক প্যাকেজ ঘোষণা করেছে মোদী সরকার। তাতে ৫০ লাখ টাকার স্বাস্থ্যবিমা ঘোষণা করা হয়েছে স্বাস্থ্যকর্মী এবং চিকিৎসকদের জন্য। অন্যদিকে গরিব মানুষের জন্য বিনামূল্যে খাদ্য এবং জ্বালানির সংস্থান করা হয়েছে। বাড়ানো হয়েছে বিভিন্ন খাতে ভাতাও বাড়ানো হয়েছে।

লকডাউন নিয়ে কটাক্ষ

লকডাউন নিয়ে কটাক্ষ

এদিকে কেন্দ্রের লকডাউন সিদ্ধান্ত নিয়ে আক্রমণ শানিয়েছেন প্রশান্ত কিশোর। তিনি বলেছেন লকডাউনে কিছু হবে না। আরও বেশি কিছু দরকার ভারতের এমনই দাবি করেছেন প্রশান্ত কিশোর। স্বাস্থ্য পরিষেবা আরও উন্নত করা জরুরি বলে জানিয়েছেন তিনি। ১০ লাখ লোকের মধ্যে মাত্র ১০ জনের স্বাস্থ্য পরীক্ষা করা হচ্ছে। এই চিকিৎসা পরিষেবা আরও উন্নত করা জরুরি বলে জানিয়েছেন।

English summary
Prashant Kishor cririsize Modi governmen Lockdown decision
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X