Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

কামাল হাসানের পর হিন্দু সন্ত্রাস নিয়ে সরব প্রকাশ রাজ, ফের নাম না করে বিজেপিকে তোপ

  • Posted By: Soumik
Subscribe to Oneindia News

ফের নাম না করেই কেন্দ্রীয় সরকার ও বিজেপি শাসিত রাজ্যগুলিকে ফের আক্রমণ করলেন অভিনেতা প্রকাশ রাজ। কারও নাম না করেই টুইট করে তিনি বলেন, যদি ধর্ম, সংস্কৃতি বা নীতির নামে কারও মনে ভয়ের সঞ্চার করা সন্ত্রাস না হয় তাহলে সন্ত্রাস কাকে বলে। বৃহস্পতিবারই হিন্দু সন্ত্রাস নিয়ে মুখ খুলেছেন অভিনেতা কামাল হাসান। সোশ্য়াল মিডিয়ায় তাঁকে তুলোধনাও করা হয়েছে। এবার প্রকাশ রাজ তাঁরই পাশে দাঁড়ালেন বলে মনে করা হচ্ছে।

কামাল হাসানের পর হিন্দু সন্ত্রাস নিয়ে সরব প্রকাশ রাজ, ফের নাম না করে বিজেপিকে তোপ

#জাস্ট আস্কিং হ্যাশট্যাগ দিয়ে তিনি আরও লিখেছেন, 'আমার দেশের রাস্তায় যুবক-যুবতীর সঙ্গে অসভ্যতা যদি সন্ত্রাস না হয়, গো-হত্যার সামান্য সন্দেহেও আইন নিজের হাতে তুলে কাউকে পিটিয়ে মারা যদি সন্ত্রাস না হয়, যদি কাউকে গালাগালি করে ট্রোল করা, বিরোধ হলেই ভয় দেখিয়ে চুপ করিয়ে দেওয়া যদি সন্ত্রাস না হয়, তাহলে সন্ত্রাস আসলে কী'।

উল্লেখ্য, সরাসরি না বললেও প্রকাশ রাজ উত্তরপ্রদেশের অ্যান্টি রোমিও স্কোয়াড, গো- হত্য়ার মত প্রসঙ্গগুলিকেই তুলে ধরেছেন। এর আগে গত মাসেও গৌরী লঙ্কেশের হত্যা ইস্যুতে প্রধানমন্ত্রীর নীরবতা নিয়েও সোশ্যাল মিডিয়ায় সোচ্চার হয়েছিলেন।

তাঁর এই মন্তব্যের সঙ্গে অনেকেই কামাল হাসানের বক্তব্যের মিল খুঁজে পাচ্ছেন। বৃহস্পতিবারই কামাল হাসান হিন্দু সন্ত্রাস নিয়ে মুখ খুলে বিতর্কের সৃষ্টি করেন।

[আরও পড়ুন: হিন্দু সন্ত্রাসকে তীব্র আক্রমণ কামালের, তৈরি হল নয়া বিতর্ক]

English summary
Actor Prakash Raj without naming anyone, lashes out on BJP on terror issue, he even uses #justasking.
Please Wait while comments are loading...