India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

‘মোদী জমানায় দেশে একটিও বিস্ফোরণের ঘটনা ঘটেনি’, মন্তব্য প্রকাশ জাভড়েকরের

  • |
Google Oneindia Bengali News

কেন্দ্রীয় মন্ত্রী প্রকাশ জাভড়েকর শনিবার বলেন নরেন্দ্র মোদী সরকারের কঠোর সুরক্ষা ব্যবস্থা গ্রহণের জন্য গত ছয় বছরে দেশে একটিও বোমা বিস্ফোরণ ঘটেনি। বি জে মেডিকেল কলেজে 'জন ঔষধি দিবস' উপলক্ষে একটি অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে একথা বলেন তিনি।

দেশ বোমা বিস্ফোরণের ঘটনা নিয়ন্ত্রণে মোদী সরকারের প্রস্তুতি প্রকাশ জাভড়েকরের

পরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ভিডিও কনফারেন্সের মাধ্যমে সমাবেশে বক্তব্য রাখেন। পাশাপাশি জাভাড়েকর তার বক্তব্যে স্বাস্থ্যসেবা সম্পর্কিত বিভিন্ন প্রকল্পের প্রসঙ্গ টেনে বলেন যে দরিদ্রদের জন্য সাশ্রয়ী স্বাস্থ্যসেবা প্রদান প্রধানমন্ত্রীর অন্যতম মূল 'মন্ত্র'। জন ঔষধি দোকান সম্পর্কে কথা বলতে গিয়ে মন্ত্রী বলেন, এখনও পর্যন্ত এই জাতীয় ৬০০০ এরও বেশি দোকান বসানো হয়েছে যার দ্বারা প্রতিদিন প্রায় ২ থেকে ৩ লক্ষ মানুষ উপকৃত হচ্ছেন।

তিনি আরও বলেছিলেন, ২০১৪ সালে মোদী সরকার ক্ষমতায় আসার আগে নিয়মিতভাবে বিভিন্ন শহরে বোমা বিস্ফোরণের সাক্ষী থেকেছে দেশের মানুষ। পুনে, ভোদোদরা, আহমেদাবাদ, দিল্লি এবং মুম্বাইয়ে বোমা বিস্ফোরণের কথাও উল্লেখ করেন তিনি। তার কথায় ২০১৪ সালের আগের দশ বছরে প্রতি আট থেকে দশ দিন অন্তর বিস্ফোরণ ঘটত এবং লোকজন মারা যেত। কিন্তু মোদী সরকারের কঠোর সুরক্ষা ব্যবস্থার কারণে গত ছয় বছরে একটিও বিস্ফোরণের ঘটনা ঘটেনি।

English summary
In the Modi era there has been no explosion in the country Javadekar said
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X