• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রজ্ঞাকে জ্বালিয়ে দেওয়ার হুমকি, পুলিসের কাছে নিরাপত্তা চাইলেন বিজেপি সাসংদ

গান্ধীজির হত্যাকারী নাথুরাম গডসেকে দেশ ভক্ত বলায় বিজেপি সাংসদ প্রজ্ঞা সিং ঠাকুরের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছিলেন বিরোধীরা। বিজেপিও এই নিয়ে প্রজ্ঞার তীব্র নিন্দা করেছিলেন। তারপরেই মধ্যপ্রদেশের এক কংগ্রেস বিধায়ক তাঁকে জ্বালিয়ে দেওয়ার হুমকি দেয়। তারপরেই নিরাপত্তা চেয়ে পুলিসের দ্বারস্থ হয়েছেন প্রজ্ঞা।

প্রজ্ঞাকে পুড়িয়ে দেওয়ার হুমকি

প্রজ্ঞাকে পুড়িয়ে দেওয়ার হুমকি

নাথুরাম গডসেকে দেশভক্ত বলায় তীব্র সমালোচনার মুখে পড়তে হয়েছে প্রজ্ঞা সিং ঠাকুরকে। কংগ্রেস কিছুতেই মেনে নিতে রাজি নয় প্রজ্ঞার এই মন্তব্য। সাংসদেও এই নিয়ে সরব হয়েছিল তারা। মধ্যপ্রদেশের কংগ্রেস বিধায়ক গোবর্ধন ডাঙ্গি রীতিমতো হুমকি দিয়ে বলেছেন, এই মন্তব্যের জন্য শুধু প্রজ্ঞার ছবিই নয় প্রজ্ঞাকেও পোড়ান হবে। যদিও এই মন্তব্যের পর ক্ষমাও চেয়ে নিয়েছেন কংগ্রেস বিধায়ক।

পুলিসের কাছে প্রজ্ঞা

পুলিসের কাছে প্রজ্ঞা

কংগ্রেস বিধায়কের কাছে হুমকি পাওয়ার পরেই পুলিসের দ্বারস্থ হয়েছেন বিজেপি সাংসদ প্রজ্ঞা সিং ঠাকুর। মধ্যপ্রদেশের কমলা নেহরু থানায় গিয়ে নিরাপত্তা চেয়েছেন তিনি। পুলিস জানিয়েছে, এই নিয়ে প্রজ্ঞা সিং ঠাকুরের সঙ্গে কথা বলেেছন তাঁরা।

নাথুরাম গডসেকে দেশভক্ত বলে বিপাকে প্রজ্ঞা

নাথুরাম গডসেকে দেশভক্ত বলে বিপাকে প্রজ্ঞা

গান্ধীজির হত্যাকারী নাথুরাম গডসেকে দেশভক্ত বলেছিলেন বিজেপি সাংসদ প্রজ্ঞা সিং ঠাকুর। তারপরেই তীব্র সমালোচনার মুখে পড়তে হয় তাঁকে। বিজেপির পক্ষ থেকেও নাথুরাম গডসেকে তীব্র আক্রমণ করা হয়। তারপরেই শাস্তি মূলক ব্যবস্থা হিসেবে প্রতিরক্ষা বিষয়ক উপদেষ্টা কমিটি থেকে বাদ দেওয়া হয়েছে।

সোমবার সংসদে পেশ নাগরিকত্ব সংশোধনী বিল! উত্তরপূর্বের জন্য থাকতে পারে বেশ কিছু 'সুবিধা'

English summary
Pragya singh Thakur seek police protection
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X