• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

লোকসভা ভোটে লড়ছেন রবার্ট! উত্তরপ্রদেশে পড়ল পোস্টার, কী বলছে কংগ্রেস

  • |

রাজনীতিতে যোগদানের ইচ্ছাপ্রকাশও করেননি পুরোপুরি। বলেছিলেন, মানুষের জন্য কিছু করতে চান। আর তাতেই সনিয়া গান্ধীর জামাই রবার্ট ভডরাকে রাজনীতিক বানানোই নয়, লোকসভা ভোটে নামানো নিয়ে পোস্টার পড়ে গেল উত্তরপ্রদেশের মোরাদাবাদে। যা নিয়ে জল্পনা তৈরি হয়েছে। এই নিয়ে কংগ্রেস যেমন প্রতিক্রিয়া জানিয়েছে, তেমনই বিজেপি কটাক্ষ করতে ছাড়েনি।

রাজনীতিতে রবার্ট

রাজনীতিতে রবার্ট

সনিয়া গান্ধীর মেয়ে প্রিয়াঙ্কা মাসখানেক আগে রাজনীতির ময়দানে সরাসরি নেমেছেন। কংগ্রেস দলের দায়িত্ব কাঁধে তুলে নিয়েছেন। এবার সম্ভবত তাঁর স্বামী রবার্টও রাজনীতির ময়দানে গা ঘামাতে নামছেন। মোরাদাবাদে সোমবার পোস্টার তেমনই ইঙ্গিত দিল। এই লোকসভা কেন্দ্রে লড়বেন বলে যুব কংগ্রেস সমর্থকেরা পোস্টার দিয়ে রবার্টকে স্বাগত জানিয়েছেন।

মোরাদাবাদে পোস্টার

মোরাদাবাদে পোস্টার

এই কেন্দ্রে বিজেপি শেষবার জয় পেয়েছে। তার আগে ২০০৯ সালে কংগ্রেসের টিকিটে মহম্মদ আজহারউদ্দিন জয় পান। মনে করা হচ্ছিল এবারও তিনিই এই আসনে লড়বেন। মায়াবতী-অখিলেশের সপা-বসপা জোটের সঙ্গে বনিবনা না হওয়ায় এই রাজ্যে ৮০টি আসনেই প্রার্থী দেবে বা সহযোগী দলকে দিয়ে প্রার্থী দেওয়াবে।

যোগদানের ইচ্ছা

যোগদানের ইচ্ছা

একদিন আগে রবার্ট ভডরা রাজনীতিতে আসার ইঙ্গিত দেন। বলেন, আমার এতবছরের অভিজ্ঞতা ও শিক্ষাকে ফেলে রাখা ঠিক হবে না। এটিকে আরও ভালোভাবে ব্যবহার করতে হবে। অভিযোগের পর্ব শেষ হলে আমি চাই মানুষের জন্য কাজ করে আরও বড় ভূমিকা নিতে। তাঁর কথায়, মাসের পর মাস, বছর ধরে আমি প্রচারের কাজে যুক্ত থেকেছি। দেশের বিভিন্ন জায়গা ঘুরলেও মূলত উত্তরপ্রদেশে বেশি কাজ করেছি। মানুষ অনেক ভালোবাসা দিয়েছে, স্নেহ-সম্মান করেছে। তাই মানুষের জন্য কিছু করার ভাবনা মনে জেগেছে। তারপরই এদিন মোরাদাবাদে পোস্টার পড়ে গিয়েছে।

কী বলছে কংগ্রেস

এই প্রসঙ্গে কংগ্রেস নেতা সন্দীপ দীক্ষিত বলেছেন, এটা কর্মীদের ব্যাপার। প্রত্যেকের মত প্রকাশের স্বাধীনতা রয়েছে। প্রত্যেকেই নিজের কথা জানাতে পারেন।

বিজেপির কটাক্ষ

এদিকে বিজেপি কংগ্রেসকে কটাক্ষ করতে ছাড়েনি। মুক্তার আব্বাস নকভি বলেছেন, প্রিয়াঙ্কা ও রাহুলের গদিতে বসার সার্কাসে একজন জোকারের কমতি ছিল। এবার জোকারের এন্ট্রিও হয়ে গেল।

English summary
Posters saying 'Robert Vadra to contest elections from Moradabad Lok Sabha
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X