• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অনুষ্ঠানে পর্দায় ভেসে উঠল পর্ন ক্লিপিং, কেন্দ্রীয় মন্ত্রীর সামনে লজ্জায় মাথা হেঁট ইন্ডিয়ান অয়েলের

Google Oneindia Bengali News

অসমে তিনসুকিয়া জেলায় ইন্ডিয়ান অয়েলের একটি অনুষ্ঠানে পর্দায় পর্নোগ্রাফি ক্লিপ ভেসে ওঠায় রীতিমতো লজ্জাজনক পরিস্থিতির সৃষ্টি হয়। সপ্তাহান্তের ওই অনুষ্ঠানে কেন্দ্রীয় মন্ত্রী রামেশ্বর তেলি, অসমের শ্রম মন্ত্রী সঞ্জয় কিষাণ এবং ইন্ডিয়ান অয়েলের একাধিক শীর্ষ কর্মতর্তারা উপস্থিত ছিলেন। কেন্দ্র ও রাজ্য মন্ত্রীদের উপস্থিতিতে কীভাবে এই ঘটনা ঘটল তা খতিয়ে দেখছে পুলিশ।


অনুষ্ঠানে পর্দায় ভেসে উঠল পর্ন ক্লিপিং, কেন্দ্রীয় মন্ত্রীর সামনে লজ্জায় মাথা হেঁট ইন্ডিয়ান অয়েলের

শনিবার তিনসুকিয়ার হোটেল মিরানাতে মেথানল–মেশানো এম–১৫ পেট্রোলের পাইলট লঞ্চের অনুষ্ঠান ছিল। মঞ্চের পাশেই স্ক্রিন তৈরি করা হয় যাতে এই পাইলট প্রজেক্টের লঞ্চের লাইভ ফুটেজ দেখানো যায়। ইন্ডিয়ান অয়েলের এক কর্মকর্তা মঞ্চে উঠে বক্তৃতা দেওয়ার সঙ্গে সঙ্গেই স্ক্রিনে ক্লিপ চালিয়ে দেওয়া হয়। এরপরই সেখানে পর্ন ভিডিওর ক্লিপিং ভেসে ওঠে। আয়োজকরা ময়দানে ড্যামেজ কন্ট্রোল করতে নেমে পড়েন এবং কিছু সেকেন্ডের মধ্যেই স্ক্রিন বন্ধ হয়ে যায়। কিন্তু এরই মধ্যে অনুষ্ঠানে উপস্থিত অনেকেই তা নিজেদের স্মার্টফোনে ভিডিওটি রেকর্ড করে নিয়েছেন। পুলিশের শীর্ষকর্তারা তৎক্ষণাত সেখানে পৌঁছান এই লজ্জাজনক ঘটনার তদন্ত করতে এবং তিনসুকিয়া পুলিশ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

পুলিশের কর্মকর্তারা প্রাথমিকভাবে জানিয়েছেন যে এই অনুষ্ঠানটির লাইভ অনলাইনে দেখানোর কথা ছিল এবং ইন্ডিয়ান অয়েলের পক্ষ থেকে জুম মিটিংয়ের আইডি ও পাসওয়ার্ড তাদের টুইটার অ্যাকাউন্টে শেয়ার করা হয়েছিল। তিনসুকিয়ার এসপি দেবজিৎ দেওরি এ প্রসঙ্গে বলেন, '‌যে দোষী সে সম্ভবত টুইটার অ্যাকাউন্ট থেকে জুমের মিটিং আইডি পাসকোড নিয়ে জুম মিটিংয়ে অংশগ্রহণকারী হিসাবে যোগ দেয়। এরপর সে জুম মিটিংয়ে আপত্তিকর ভিডিও স্ট্রিম করে।’‌

এই ঘটনায় প্রতিক্রিয়া জানিয়ে পেট্রোলিয়াম ও প্রাকৃতিক গ্যাসের কেন্দ্রীয় প্রতিমন্ত্রী রামেশ্বর তেলি, যিনি এম–১৫ পেট্রোল লঞ্চ করেন, বলেন, 'যখন পর্দা ক্লিপিংসটি দেখানো হচ্ছিল ‌আমি তা দেখিনি। কিন্তু আমার ব্যক্তিগত সচিব আমায় এটা জানান। ঘটনার সঙ্গে জড়িতদের তদন্ত করে উপযুক্ত শাস্তি দেওয়ার নির্দেশ দিয়েছি।’‌ ইন্ডিয়ান অয়েল কর্পোরেশনের চেয়ারম্যান এস এম বৈদ্য, অসম পেট্রোকেমিক্যালস লিমিটেডের চেয়ারম্যান বিকুল ডেকা, বিধায়ক সুরেন ফুকন, পৌরসভার ডেপুটি চেয়ারম্যান নবনীতা আগরওয়াল এবং আরও অনেক বিশিষ্ট ব্যক্তি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

দেশে সংক্রমণ ও মৃত্যু দুইই কমেছে গত ২৪ ঘন্টায়

তিনসুকিয়া জেলা ম্যাজিস্ট্রেট এই ঘটনার ম্যাজিস্ট্রেট স্তরের তদন্ত ঘোষণা করেছেন এবং অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মনজিত বারকাকাতিকে তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে। বারকাকাটি যাদের কাছে ঘটনাটি সম্পর্কে তথ্য রয়েছে তাদের ৪ মে সকাল ১১টা থেকে বিকেল ৩টের মধ্যে তার অফিসে সাক্ষ্য দেওয়ার জন্য অনুরোধ করেছেন।

English summary
porn clip seen infront of union minister disrupted the indian oil corporation event
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X