• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুখ্যমন্ত্রীর সঙ্গে প্রশান্ত কিশোরের মতানৈক্য প্রকাশ্যে! ভোট নিয়ে সরগরম রাজ্য রাজনীতি

এখন করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়াই করার সময়, বিধানসভা ভোট গ্রহণের সময় নয়। ভোট কৌশলী প্রশান্ত কিশোর শনিবার বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমারকে এই মর্মেই একহাত নিলেন। তিনি তাঁর প্রাক্তন দলের সুপ্রিমোর সমালোচনা করে বলেন, "এই করোনা পরিস্থিতিতে নির্বাচন করা ঠিক নয়। ভোটের জন্য জনগণের জীবনকে হতাশায় ফেলবেন না।"

ভোটগ্রহণের তাড়াহুড়োয় মানুষের জীবন বিপন্ন করবেন না

ভোটগ্রহণের তাড়াহুড়োয় মানুষের জীবন বিপন্ন করবেন না

প্রশান্ত কিশোর বলেন, "বিহারের করোনাভাইরাস পরিস্থিতি দেশের আরও অনেক রাজ্যের মতোই খারাপ হচ্ছে। তা সত্ত্বেও সরকার তথা প্রশাসনের একটি বড় অংশ নির্বাচনের প্রস্তুতির জন্য ব্যস্ত থাকছে। নীতীশ কুমারজি, এখন নির্বাচনের লড়াইয়ের সময় নয়, করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়াই করতে হবে। ভোট গ্রহণের তাড়াহুড়োয় মানুষের জীবনকে বিপন্ন করবেন না।

মহামারীর কারণে বিধানসভা নির্বাচন পিছিয়ে দেওয়া উচিত

মহামারীর কারণে বিধানসভা নির্বাচন পিছিয়ে দেওয়া উচিত

উল্লেখ্য, প্রশান্ত কিশোর এর আগে একবার সমালোচনা করেছিলেন জেডিইউ সভাপতির। তারপর তাঁকে দল থেকে বহিষ্কার করা হয়েছিল। এরপর তিনি এলজেপি প্রধান চিরাগ পাসওয়ান এবং আরজেডির তেজস্বী যাদবের মতো নেতাদের সুরে নীতীশ কুমারের সমালোচনা করেন। টুইট করে তিনি বলেন, মহামারীর কারণে বিহার বিধানসভা নির্বাচন পিছিয়ে দেওয়া উচিত।

করোনা ভাইরাসের মহামারী সত্ত্বেও প্রস্তুতির শেষ নেই

করোনা ভাইরাসের মহামারী সত্ত্বেও প্রস্তুতির শেষ নেই

আসন্ন অক্টোবর-নভেম্বর মাসে বিহার বিধানসভারহ ভোটগ্রহণ অনুষ্ঠিত হওয়ার কথা। কিন্তু নির্বাচন কমিশন এখনও পর্যন্ত কোনও আনুষ্ঠানিক ঘোষণা করেনি। তার কারণ এই করোনা ভাইরাসের মহামারী। তা বলে প্রস্তুতির শেষ নেই। ইতিমধ্যে আসনরফা নিয়েও কথা শুরু হয়েছে জোট শরিকদের মধ্যে।

শুরু হয়ে গিয়ে্ছে আসনরফা নিয়ে দর কষাকষি

শুরু হয়ে গিয়ে্ছে আসনরফা নিয়ে দর কষাকষি

বিজেপি এবং জেডিইউ ইতিমধ্যে সাংগঠনিক সভা করেছে এবং বলেছে যে, তারা নির্বাচনের জন্য প্রস্তুত রয়েছে। আবার এরই মধ্যে নীতীশ কুমারের সঙ্গে রামবিলাস পাসোয়ানের একটা দ্বন্দ্বও হয়েছে। আসনরফা নিয়ে দুই দলই এককাট্টা হয়ে ওঠে। এই অবস্থায় জোট সঙ্গী দুই দলকে সামলাতে হিমশিম খেতে হচ্ছে বিজেপিকে।

মিলে গেল অনুব্রতর ভবিষ্যদ্বাণী! বিকাশ দুবের পদক্ষেপে কোথায় ভুল, বললেন বীরভূম তৃণমূলের সভাপতি

English summary
Poll strategist Prashant Kishor takes a swipe at Bihar CM Nitish Kumar
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X