• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ইরফানের মৃত্যুতে শোকস্তব্ধ রাজনৈতিক আঙিনাও! টুইটে কী বললেন রাহুল গান্ধী থেকে কেজরিওয়াল?

দীর্ঘদিন ক্যান্সারে আক্রান্ত হয়ে বিদেশে চিকিৎসা করাতে গিয়েছিলেন তিনি। সুস্থ হয়ে লন্ডন থেকে ফিরে এসে সিনেমাও করেন ইরফান। তবে এরই মধ্যে হঠাৎ শরীর খারাপ হয়ে প্রয়াত হলেন বলিউড অভিনেতা ইরফান খান। মুম্বইয়ের কোকিলেবেন ধীরুভাই আম্বানি হাসপাতালে ভর্তি ছিলেন। গতকাল রাতেই আইসিইউকে ভর্তি করা হয়েছিল অভিনেতা ইরফান খানকে। তাঁর মৃত্যুর খবর প্রকাশ হতেই ভেঙে পড়ে সিনেমা জগৎ থেকে রাজনৈতিক আঙিনায় থাকা মানুষের মন। তাঁকে শ্রদ্ধা জানিয়ে একের পর এক টুইট করতে থাকেন জ্যোতিরাদিত্য সিন্ধিয়া থেকে রাহুল গান্ধী।

অরবিন্দ কেজরিওয়াল

আমি শকে চলে গিয়েছি ইরফান খানের মৃত্যু খবর পেয়ে। এই সময়ের অন্যতম অসারণ অভিনেতাদের মধ্যে ছিলেন তিনি। তাঁর কাজ চিরস্মরণীয় হয়ে থাকবে। তাঁর আত্মার শান্তি কামনা করছি।

দেবেন্দ্র ফড়নবিশ

এভাবে অকালে ইরফান খানের চলে যাওয়া মেনে নিতে পারছি না। আমরা এক অসাধারণ অভইনেতাকে হারালাম। শুধু একজন ভালো অভিনেতা নয়, ইরফান খান খুব ভালো ক্রিকেটারও ছিলেন। তবে সেই সময়ে অর্থের অভাবে তিনি ক্রিকেটার হতে পারেননি। তবে পরবর্তীতে অভিনয়ের জগতে নিজের স্থান তৈরি করে নিয়েছিলেন।

স্মৃতি ইরাণী

আমাদের চিন্তায় তিনি অনেক ক্যারেক্টার এঁকে দিয়ে গিয়েছেন। তিনি অসম্ভব প্রতিভাবান ছিলেন। পান সিং তোমার থেকে আঙরেজি মিডিয়াম, ইরফান খান একজন দেখার মতো অভিনেতা ছিলেন। আমি যানি না কোন ভাষায় তাঁর চলে যাওয়াকে আমি বর্ণনা করব। ওম শান্তি।

রাহুল গান্ধী

আমি ইরফানের মৃত্যু সংবাদ পেলাম। আমি খুবই দুঃখিত এই খবরটা পেয়ে। খুবই প্রতিভাবান অভিনেতা ছিলেন ইরফান। ভারতের ও বিশঅবে সিনেমার ক্ষেত্রে এক বিশাল ব্র্যান্ড ছিলেন তিনি। আমি তাঁর আত্মার শান্তি কামনা করছি ও তাঁর পরিবারের প্রতি আমার গভীর সমবেদনা রইল।

বসুন্ধরা রাজে সিন্ধিয়া

ইরফান খানের মৃত্যুর সংবাদে খুব দুঃখ পেয়েছি আমি। এক অসাধারণ অভিনেতা ও রিসার্জেন্ট রাজস্থানের মুখ ছিলেন তিনি। আজ সিনেমা জগৎ এক পাওয়ারহাউজ ও অলরাউন্ডারকে হারাল। আমারা সবাই তাঁকে খুব মিস করবে। আমি তাঁর আত্মার শান্তি কামনা করছি ও তাঁর পরিবারের প্রতি আমার গভীর সমবেদনা রইল।

জ্যোতিরাদিত্য সিন্ধিয়া

ইরফান খানের মৃত্যুর সংবাদে খুব দুঃখ পেয়েছি আমি। উনি দেশের অন্যতম সেরা অভিনেতাদের মধ্যে একজন ছিলেন। আমাদের জন্য এটা এক বিষাল বড় ক্ষতি। আমি তাঁর আত্মার শান্তি কামনা করছি ও তাঁর পরিবারের প্রতি আমার গভীর সমবেদনা রইল।

নবান্ন এখন তৃণমূলের পার্টি অফিস, সাফ মত দিলীপের

নুসরত জাহান

আমি বিশ্বাস করতে পারছি না। লেজেন্ডারি ও অসাধরণ অভইনেতা ছিলেন ইরফান খান। জীবন কত অপ্রত্যাশিত মোড় নিতে পারে, এর থেকেই প্রমাণিত। তাঁর পরিবার ও ফ্যানদের প্রতি আমার সমবেদনা রইল।

English summary
politicains like Rahul Gandhi to Arvind Kejriwal tweet at the demise of Irrfan Khan
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X