• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পালিয়ে বিয়ে করতে চাইলে প্রেমিক-প্রেমিকা সাহায্য করবে পুলিশ! অভিনব উদ্যোগ রাজস্থানে

ভালোবাসার মানুষটার সঙ্গে গাঁটছড়া বাঁধতে কী না করেন প্রেমিক-প্রেমিকারা। অনেক সময়ই কারও সাহায্য না পেয়ে অকালে হারিয়ে যায় ভালোবাসা। অনেক ক্ষেত্রেই প্রেমিক-প্রেমিকাকে জলাঞ্জলি দিতে হয় প্রেম। তবে সেই পরিস্থিতির অবসান ঘটতে চলেছে অবশেষে। এবার প্রেমিক-প্রেমিকাদের সাহায্যে এগিয়ে আসছে রাজ্যের পুলিশ।

প্রেমিক-প্রেমিকা বিয়ে করতে চাইলে এবার সাহায্য করবে পুলিশ। সমস্ত রকম ব্যবস্থা করে দেবে। রাজস্থান পুলিশ এবার এগিয়ে আসছে প্রেম পরিপূর্ণ করতে। অনার কিলিং বন্ধ করতে, ছেলেমেয়েদের ভবিষ্যৎ সুরক্ষিত করতেই এই উদ্যোগ রাজস্থান সরকারের। রাজস্থান প্রশাসন এবার প্রেমিক-প্রেমিকাদের পাশে দাঁড়াচ্ছে।

প্রেমিক-প্রেমিকা পালিয়ে বিয়ে করতে চাইলে সাহায্যের হাত! প্রেম-পূর্ণতায় পাশে পুলিশ

শুধু পুলিশ দাঁড়িয়ে থেকে বাড়ি পালানো প্রেমিকা-প্রেমিকাদের বিয়ে দেবে তা নয়, তাঁদের আশ্রয়ের বন্দোবস্তও করা হচ্ছে রাজ্য সরকারের তরফে। শেল্টার হোম তৈরি করা হবে। এই শেল্টার হোমগুলিতে আশ্রয় পাবেন নবদম্পতিরা। রাজস্থান পুলিশের তরফে একথা জানিয়েছে স্বয়ং এডিজি শ্রীনিবাস রাও।

[আরও পড়ুন: কীভাবে এমিলির প্রেমে পড়েন সুভাষচন্দ্র, কীভাবে হয়েছিল বিয়ে ]

তিনি বলেন, অনেক প্রেমিক-প্রেমিকাই নানা কারণে বিপাকে পড়ে। তাঁরা বাধ্য হয় বাড়ি ছাড়তে। তখন তাদের পাশে কেউ থাকে না। অনেক ক্ষেত্রে আত্মহত্যার পথ পেছে নিতে হয়, তা না হলে উত্তর ভারতে এখনও অনার কিলিংয়ের প্রবণতা রয়েছে। সেই অসহায় অবস্থায় রাজস্থান পুলিশ প্রেমিক-প্রেমিকার পাশে দাঁড়াতে এগিয়ে আসছে।

[আরও পড়ুন:জরিমানার টাকা আদায়ে চালককে মারধর! অভিযুক্ত ট্রাফিক সার্জেন্ট, যাত্রীদের প্রতিবাদ]

রাজস্থান পুলিশের এই উদ্যোগকে কটাক্ষ করেছে বিজেপি। বিজেপি এই সিদ্ধান্তের বিরোধিতা করে জানিয়েছে, পালিয়ে গিয়ে বিয়ে ভারতীয় সংস্কৃতির অন্তরায়। সরকার এই সিদ্ধান্ত নিয়ে ভারতীয় সংস্কৃতিকে অপমান করছে। রাজস্থানে কংগ্রেসের এই সরকার অপসংস্কৃতির উদাহরণ পেশ করছে বলে অভিযোগ বিজেপির।

English summary
Police will help lovers if they want to marriage escaping from house. Rajasthan Government initiates to apply this service to avoid honor-killing,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X