• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

লাঠির বদলে গানের সুর, করোনা সচেতনতায় এবার অভিনব অস্ত্র পুলিশের

  • |

গোটা দেশ গৃহবন্দী, মহামারী মোকাবিলার একটাই উপায় বাড়িতে থাকা, সামাজিক দূরত্ব বজায় রাখা। কিন্তু, এমন অনেক ঘটনাই রোজই সামনে আসছে যেখানে একাধিক মানুষ প্রতিনিয়ত ভেঙে চলছেন নিয়ম, তোয়াক্কা করছেন না বিধিনিষেধের।ফলত মানুষকে বোঝাতেই পুলিশ কর্মীদের কোথাও কোথাও লাঠিও তুলে নিতে হচ্ছে হাতে। কিন্তু এবার একদম নতুন ছবি, মানুষকে সতর্ক করতে বকাবকি নয় খোদ গান গাইলেন পুলিশ অফিসার।

লাঠিতে কাজ না হলে, গাইতে হয় গান

বকাবকি, লাঠিচার্জ, ওঠবস এসব পন্থাই অবলম্বন করার পর, শেষমেশ মানুষকে সচেতন করতে গলা ছেড়ে গান গাইলেন পুলিশ অফিসার। ছত্তিসগড় এলাকার পুলিশকর্মী অভিনব উপাধ্যায় মানুষকে বোঝাতে এবার লাঠি বন্দুক নয়, অস্ত্র করলেন গান। ইতিমধ্যেই সেই গানের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

প্যায়ার কা নাগমার সুরেই প্যারোডি করলেন অভিনব

প্যায়ার কা নাগমার সুরেই প্যারোডি করলেন অভিনব

অভিনব তার প্রিয় বলিউডের গান 'প্যায়ার কা নাগমা'র সুরেই পৌঁছে দিলেন তার সচেতনতামূলক বার্তা। বিলাসপুরের সিভিল লাইনের আবাসিক এলাকায় দাঁড়িয়েই এই গান গেয়ে ওঠেন তিনি। তার গানের কথা খানিকটা এমন ছিল," ঘর ম্যা হি রেহনা হ্যায় বাহার না জানা হ্যায়"।

ঘটনায় উচ্ছসিত নেটিজেনরা

ঘটনায় উচ্ছসিত নেটিজেনরা

এতদিন পর্যন্ত পুলিশ মানেই চোখরাঙানি, লাঠি চার্জ, বকাবকি বুঝে এসেছি আমরা। সবের উর্ধ্বে উঠে পুলিশের এমন শৈল্পিক মানবিক চিত্র তুলে ধরায় ইতিমধ্যেই নেটিজেনমহলে বেশ প্রশংসা কুড়িয়েছেন অভিনব। কানধরে ওঠবস, লাঠিচার্জের পাশাপাশি এই চিত্র ও মনে থেকে যাবে সবার।

English summary
Instead of sticks, the tune of the song, new weapon of police to build corona awareness
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X