• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

চিকিৎসক নয়, রক্ষা করবেন আল্লাহ! মৌলনা সাদের অডিও নিয়ে তদন্ত দিল্লি পুলিশের

  • |

দিল্লি পুলিশের তরফ থেকে তবলিঘি জমাতের প্রধান মৌলনা মহম্মদ সাদের একটি ভিডিও নিয়ে তদন্ত শুরু করেছে। ইন্ডিয়া টুডেতে প্রকাশিত খবর অনুযায়ী, যেখানে মৌলনা সাদকে বলতে শোনা যাচ্ছে, মসজিদেই থাকুন। আল্লা আমাদের রক্ষা করবেন। অর্থাৎ তিনি তাঁর অনুগতদের নির্দেশ দিচ্ছেন করোনা ভাইরাস নিয়ে সরকার কিংবা চিকিৎসকদের নির্দেশ অমান্য করতে। সেই অডিও-র সত্যতা যাচাই করেনি ওয়ান ইন্ডিয়া বেঙ্গলি।

জমায়েতে অভিযুক্ত মৌলনা সাদ

জমায়েতে অভিযুক্ত মৌলনা সাদ

মৌলনা সাদকে ইতিমধ্যেই জমায়েতের জন্য অভিযুক্ত করা হয়েছে। পুলিশ তাঁর খোঁজে তল্লাশি শুরুও করেছে। যদিও তাঁকে এখনও খুঁজে পাওয়া যায়নি। সরকার ইতিমধ্যেই মার্কাজে যাওয়া ৮২৪ জন বিদেশিকে চিহ্নিত করেছে। এখনও পর্যন্ত ২৩৬১ জনকে সেখান থেকে সরানো হয়েছে।

রক্ষা করবেন আল্লা

রক্ষা করবেন আল্লা

ইন্ডিয়া টুডে-তে প্রকাশিত খবর অনুযায়ী, মৌলনা মহম্মদ সাদকে বলতে শোনা যাচ্ছে, যদি আপনারা মনে করেন, আপনারা মারা যাবেন, তাহলে মসজিদে জড়োহন। এর থেকে মরার আর কোনও ভাল জায়গা নেই। মৌলনা সাদকে বলতে শোনা যাচ্ছে, মসজিদেই থাকুন। আল্লা আমাদের রক্ষা করবেন। এটা মনে করা হচ্ছে, নিজামুদ্দিন মার্কাজের ভিতরে জমায়েতেই সাদ এই কথা বলেছিলেন। আরও বলতে শোনা যাচ্ছে যখন আল্লা এই রোগ দিয়েছেন, তখন কোনও চিকিৎসক কিংবা ওষুধ আমাদের রক্ষা করতে পারবে না। যদিও ইন্ডিয়া টুডের তরফে জানানো হয়েছে তারা ওই অডিও টেপের সত্যতা পরীক্ষা করেনি।

আল্লাই পৃথিবীতে শান্তি আনবেন

আল্লাই পৃথিবীতে শান্তি আনবেন

মৌলনা সাদকে আরও বলতে শোনা যাচ্ছে যদি সবাই মসজিদের মধ্যে জড়ো হন, তাহলে আল্লা পৃথিবীতে শান্তি আনবেন।

ইতিমধ্যেই খালি নিজামুদ্দিন মার্কাজ

ইতিমধ্যেই খালি নিজামুদ্দিন মার্কাজ

দিল্লি পুলিশ ও দিল্লির সরকারের নির্দেশে ইতিমধ্যেই খালি করে দেওয়া হয়েছে নিজামুদ্দিন মার্কাজ। ২৪ মার্চ নিজামুদ্দিন মার্কাজের পক্ষ থেকে জানানো হয়েছিল, তারা কোভিড-১৯ সংক্রান্ত সরকারের নির্দেশিকা অনুসরণ করছে।

English summary
Police investigating Tablighi Jamaat Chief's audio, where he said stay in mosque, allah will save
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X