• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হায়দরাবাদে জীবন্ত পুড়িয়ে মারার চেষ্টা পুলিশকে, ৪ মহিলা সহ ১৬ জন জমি দখলকারী গ্রেপ্তার

গত সপ্তাহে হায়দরাবাদের জওহরনগর পুলিশ থানার ইনস্পেক্টর বিকশাপতি রাওয়ের ওপর হামলা ও তাঁকে জীবন্ত পুড়িয়ে মারার চেষ্টা করায় রচকোন্ডা পুলিশের বিশেষ দল চারজন মহিলা সহ ১৬ জন জমি দখলকারীকে গ্রেফতার করল।

হায়দরাবাদে জীবন্ত পুড়িয়ে মারার চেষ্টা পুলিশকে, ৪ মহিলা সহ ১৬ জন জমি দখলকারী গ্রেপ্তার

জানা গিয়েছে, বিকশাপতি রাওয়ের নেতৃত্বে দখলদারদের তোলার অভিযান চালানো হয়েছিল রাজ্যের জওহরনগর মিউনিসিপ্যালিটি এলাকায়। সেই সময় দুষ্কৃতীরা হামলা চালায় তাদের ওপর। বিকশাপতি রাওকে খুন করার জন্য বিক্ষুব্ধ জনতা তাঁকে আটকায়, মারধর করে এবং তাঁকে জীবন্ত পুড়িয়ে মারার চেষ্টা করে। সরকারি জমি থেকে অবৈধ দখলদারদের সরিয়ে দেওয়ার চেষ্টা করায় অন্য পুলিশ আধিকারিকদের চোখে লঙ্কার গুঁড়ো ছোঁড়া হয়। মঙ্গলবার পুলিশ এই ঘটনায় চারজন মহিলা সহ ১৬ জনকে গ্রেফতার করেছে। যাদের বয়স ২৬ থেকে ৪০ বছর। জানা গিয়েছে, জওহরনগর মিউনিসিপ্যাল এলাকার ১‌.‌২০ একর সরকারি জমি থেকে অবৈধ দখলদারদের তুলে দেয় সরকারি আধিকারিকেরা।

‌জওহরনগর পুলিশ ইনস্পেক্টর পি বিকশাপতি রাওকে পুড়িয়ে মারার চেষ্টা করে সরকারি জমিতে অবৈধভাবে দখল করে রাখা কিছু ব্যক্তি। গত বৃহস্পতিবার বালাজি নগর এলাকায় মিউনিসিপ্যাল কর্মীদের সঙ্গে দখলদারদের সরাতে গিয়েছিলেন বিকশাপতির নেতৃত্বে পুলিশের দলও। সেখানেই ওই পুলিশ আধিকারিকের পায়ে কেরোসিন তেল ঢেলে পুড়িয়ে দেওয়ার চেষ্টা করে। সূত্রের খবর, বাড়ির ভেতর থেকে ধোঁয়া উঠতে দেখে রাও ভেতরে ঢোকেন এবং সেখানে উপস্থিত দুই মহিলা পুলিশকে হুমকি দেয় যে দখলদারি তোলার কাজ না থামালে তারা নিজেদের শরীরে আগুন দেবে। ওই পুলিশ আধিকারিক দুই মহিলাকে বাঁচানোর চেষ্টা করেন কিন্তু উল্টে তাঁর পায়েই কেরোসিন তেল ঢেলে দেয় ওই দুই মহিলা এবং আগুন ধরিয়ে দেয়। এই ঘটনার পর রাওকে তৎক্ষণাত ওই এলাকার বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং পরে তাঁকে সেকেন্দ্রাবাদের কর্পোরেট হাসপাতালে ভর্তি করা হয়। তাঁর পায়ের ৪০–৫০ শতাংশ পুড়ে গিয়েছে। পুলিশ জানিয়েছে ওই দুই মহিলাকে সনাক্ত করা গিয়েছে, তাদের নাম পুনমচাঁদ ও শান্তি কুমারি।

বর্ষবরণের উৎসবেও রাশ টানল কলকাতা হাইকোর্ট, পুজোর মতোই ভিড় নিয়ন্ত্রণের নির্দেশ

English summary
Hyderabad police have arrested 16 people for trying to burn alive cop
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X