Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ডেরা হেডকোয়ার্টারে তল্লাশি, এবার গ্রেফতার আইটি প্রধান, মিলল আরও অনেক তথ্য

  • By: OneindiaStaff
Subscribe to Oneindia News

ডেরা সাচা সওদার হেডকোয়ার্টারে তল্লাশি চালিয়ে এবার ডেরার আইটি প্রধানকে গ্রেফতার করল পুলিশ। তল্লাশি চালানোর আগে ডেরার কম্পিউটার ও হার্ড ডিস্কগুলিকে নষ্ট করার চেষ্টা করা হয়েছিল বলে অভিযোগ উঠেছে বিনীত কুমারের বিরুদ্ধে। সেইসঙ্গে ৬০টি হার্ড ডিস্ক বাজেয়াপ্ত করা হয়েছে।

ডেরা হেডকোয়ার্টারে তল্লাশি, এবার গ্রেফতার আইটি প্রধান, মিলল আরও অনেক তথ্য

পুলিশ সূত্রে জানা গিয়েছে, তল্লাশি অভিযানের আগেই ডেরার বেশ কিছু হার্ড ডিস্ক বদলে ফেলা হয়। এবিষয়ে জেরার জন্য বিনীত কুমারকে তলব করে হরিয়ানা পুলিশ। তাঁর বয়ানে প্রচুর অসঙ্গতি থাকায় তাঁকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন সিরসার এসপি অশ্বিন শেনভি। একইসঙ্গে ডেরার গাড়িচালক হরমেল সিংকেও গ্রেফতার করা হয়েছে। হরমেল রাম রহিমের একটি বিলাসবহুল গাড়ির চালক ছিল। এই গাড়িটিকেই ২৮শে অগাস্ট সিরসার ফুলকান গ্রামে পুড়িয়ে দেওয়া হয়। প্রাথমিকভাবে প্রতিবাদ করে গাড়িতে আগুন ধরানোর কথা বলা হলেও পরে তদন্তকারীদের কাছে স্পষ্ট হয় যে গণরোষে নয়, প্রমাণ লোপাট করতেই এই গাড়িতে আগুন ধরানো হয়েছিল।

[আরও পড়ুন: নিখোঁজ হানিপ্রীত সম্পর্কে এই চাঞ্চল্যকর তথ্য এল পুলিশের কাছে]

এছাড়াও ভাগ সিং নামে এক ডেরা কর্মীকে নগদ ১৪ লক্ষ টাকা সহ গ্রেফতার করা হয়েছে। ইতিমধ্যেই ডেরা হেডকোয়ার্টারে তল্লাশি চালিয়ে পুলিশ যা পেয়েছে তা তাক লাগানোর মতই। রাম রহিমের গুফা থেকে সাধ্বীদের হোস্টেল পর্যন্ত গোপন সুরঙ্গের হদিশও মিলেছে। প্রচুর আগ্নেয়াস্ত্রের পাশাপাশি রাম রহিমের অট্টালিকা থেকে প্রচুর গর্ভ নিরোধকও উদ্ধার করা হয়েছে। ডেরার সাধ্বীদের বয়ানেও উঠে এসেছে নানা চাঞ্চল্যকর তথ্য।

English summary
IT head of Dera HQ arrested for tampering computer and hard disks, another Dera driver arrested too.
Please Wait while comments are loading...